ঢাকা, শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬ আপডেট : ২৬ মিনিট আগে English

প্রকাশ : ১৪ মার্চ ২০২০, ২১:১৬

প্রিন্ট

হাভাল এইচ টুমডেলের গাড়ি উদ্বোধন

হাভাল এইচ টুমডেলের গাড়ি উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক

‘হাভাল রিবর্ন’ এই শিরোনামে সম্প্রতি হাভাল এইচ টুমডেলের গাড়িটি হাভালের প্রধান কার্যালয়ে উদ্বোধন করা হয়েছে। নতুন এই গাড়িটি অত্যন্ত দৃষ্টিনন্দন এবং প্রযুক্তিগতভাবে অনেক উন্নত নতুন শক্তিশালী ইঞ্জিন রয়েছে। যা অধিক জ্বালানী সাশ্রয়ী।

নতুন এইচ টুতে আরো আছে, এ্যাপল কার প্লে, প্যানোরামিক সানরুফ, ১৮ অ্যালয় হুইল, লেদার সিটস, চারদিকে ছয়টি এয়ারব্যাগ দ্বারা বেষ্টিত, ব্রেক এ্যাসিসট, যা গাড়িটিকে অধিক নিরাপদময় করে তুলেছে। নতুন এইচ টু মান ও দক্ষতার নিখুঁত সংমিশ্রণ।

উদ্বোধনী অনুষ্ঠানের সময় হাভাল বাংলাদেশের একমাত্র পরিবেশক ‘এইস অটোস’ এর সিইও আজহারুল ইসলাম বলেন, এইস অটোস সাশ্রয়ী মূল্যে গ্রাহকদের ব্র্যান্ড নিউ গাড়ি দিতে চেষ্টা করেন। বাংলাদেশ এমন একটি দেশ যেখানে গত পাঁচ বছরে এসইউভি বিক্রয় দ্রুত বেড়েছে।

তিনি জানান, এই অনুষ্ঠানের মাধ্যমে সীমিত সময়ের জন্য বিশেষ মূল্যের অফার দিয়েছে যার মূল্য ২৭ লাখ ৫০ হাজার টাকা এবং সাথে ৩ বছরের অথবা ৬০,০০০ হাজার কিলোমিটার ওয়ারেন্টি অন্তর্ভুক্ত রয়েছে। এছাড়া হাভাল গাড়ির যন্ত্রাংশ টয়োটা গাড়ির সাথে সামঞ্জস্যপূর্ণ।

হাভাল ব্যবহারকারীদের সুবিধার্থে ঢাকা, সিলেট, চট্টগ্রামে থ্রি এস সার্ভিস পয়েন্ট রয়েছে। উত্তরবঙ্গ ও খুলনায় আগামী বছর আরো দুটি সার্ভিস পয়েন্ট খোলার পরিকল্পনা রয়েছে। ২০১২ সালে, হাভাল এসইউভি জগতে পদার্পণ করেছে।

আজহারুল বলেন, আমরা কয়েক শতাধিক এইচ টু বিক্রি করেছি। যা বাংলাদেশে ক্ষুদ্রএসইউভি সেগমেন্ট এ সর্বাধিক।

কেএস/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত