ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

ঘরে ঢুকে স্কুলছাত্রীকে গলা কেটে হত্যা

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০৫ মার্চ ২০২০, ০৯:০৩

ঘরে ঢুকে স্কুলছাত্রীকে গলা কেটে হত্যা

ঠাকুরগাঁও সদর উপজেলার আকচা-পল্টন গ্রামে ঘরে ঢুকে শ্রাবনী রানী রায় (১৫) নামে এক স্কুলছাত্রীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার সন্ধ্যায় ওই ছাত্রীর রক্তাক্ত মরদেহ বাড়ির বারান্দায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা।

পুলিশ ঘটনাস্থল থেকে ওই ছাত্রীর লাশ উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়।

নিহত শ্রাবনী রানী আকচা পল্টন গ্রামের ভবেশ রায়ের মেয়ে। সে শহরের সিএম আইয়ুব বালিকা উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণির ছাত্রী।

এলাকাবাসীর বরাত দিয়ে ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ তানভিরুল ইসলাম জানান, বুধবার সকালে শ্রাবনীর বাবা ও মা কাজে বের হয়ে যান। তার বাবা ওয়েল্ডিং মিস্ত্রি আর মা কৃষি শ্রমিক। তারা ঘরে ফিরতে ফিরতে প্রতিদিনই সন্ধ্যা হয়ে যায়। শ্রাবনী তাদের একমাত্র সন্তান। হত্যার সময় তার বৃদ্ধ দাদা ঘরে ছিলেন। তার নাম নিরমোহন। তিনি পাশাপাশি দুটি কক্ষের একটিতে ছিলেন।

পুলিশ জানায়, সন্ধ্যায় ওই বাড়িতে দৃর্বৃত্তরা ঢুকে শ্রাবনীর গলা কেটে পালিয়ে যায়। এ সময় শ্রাবনীর বৃদ্ধ দাদা দেখে ফেললেও তাদের চিনতে পারেননি। তিনি চিৎকার দিলে আশপাশের লোকজন ছুটে এসে স্থানীয় থানায় খবর দেয়।

শ্রাবনীর বৃদ্ধ দাদা নিরমোহন বলেন, বাড়িতে কখন কে ঢুকেছিল তা তিনি বলতে পারেন না। তবে তার নাতনীকে হত্যার পর একজনকে পালিয়ে যেতে দেখেছেন।

ওই গ্রামের বাসিন্দা দিলিপ কুমার সিংহ বলেন, হত্যাকান্ডের সময় কোনো শব্দ বা চিৎকার তারা শোনেননি।

এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ তানভিরুল ইসলাম বলেন, ঘটনাটি মর্মান্তিক। তদন্ত সাপেক্ষে হত্যাকারীদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

  • সর্বশেষ
  • পঠিত