ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

বাসে জবি ছাত্রীর গায়ে হাত, সেই যুবক জেলে

  জবি প্রতিনিধি

প্রকাশ : ১১ মার্চ ২০২০, ১৬:৫১

বাসে জবি ছাত্রীর গায়ে হাত, সেই যুবক জেলে

গণপরিবহনে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক শিক্ষার্থীকে উত্যক্তর ঘটনায় তারেক আজিজ নাঈম (২৯) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। অপরাধীকে জেলে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন শেরেবাংলা থানার ওসি।

ওসি বলেন, সোমবার রাত ৩টার দিকে তারেককে পশ্চিম মনিপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়ে। বাদী আসামিকে শনাক্ত করেছে। তারেক লালমাটিয়ার একটি ডাটা অ্যানালাইসিস অ্যান্ড টেকনলজি কোম্পানিতে কর্মরত। তার গ্রামের বাড়ি মুন্সীগঞ্জের লৌহজংয়ে। আসামিকে আদালতে পাঠানো হয়েছে।

জবি প্রক্টর মোস্তফা কামাল বলেন, অপরাধ ক‌রে কেউ ছাড় পা‌বে না, সে যেই হোক। জগন্নাথ বিশ্ববিদ্যাল‌য়ের শিক্ষার্থীরা যেখা‌নে এমন হয়রা‌নির শিকার হ‌বে, সেখানে প্রক্টরিয়াল ব‌ডি সবসময় তৎপর থাকবে।

এ বিষয়ে জবি শিক্ষার্থী বলেন, আমি চাই এর উপযুক্ত শাস্তি হোক এবং মুখোশদারী এই নরপশুর মুখ উম্মোচন হোক। যাতে করে এই ধরণের অপরাধ করতে অন্যরা ভয় পায়।

এর আগে রোববার আজিমপুর থেকে বাবার সঙ্গে ওই ছাত্রী একটি বাসে করে তালতলার বাসায় ফিরছিলেন। রাত ১০টার দিকে তালতলার কাছাকাছি বাসটি পৌঁছালে পেছনের সিটে বসা এক ব্যক্তি সিটের পাশ দিয়ে তার শরীরে হাত দেয়। মেয়েটি চিৎকার করলে বাসের সবাই এগিয়ে আসে এবং লোকটির হাত থেকে তার মোবাইল ছিনিয়ে নেয়। পরে তালতলা পেট্রল পাম্পে বাস থামলে সে দৌড়ে পালিয়ে যায়।

এ ঘটনায় শেরে বাংলা থানায় মামলা দিতে গেলে পুলিশ গড়িমসি করে। এর প্রতিবাদে সোমবার দুপুরে শিক্ষার্থীরা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সামনের জনসন রোড অবরোধ করলে পুলিশ মামলা নেয়।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত