ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

‘প্রধান শিক্ষক দশম ও সহকারী শিক্ষকরা পাবেন ১২তম গ্রেড’

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৫০

‘প্রধান শিক্ষক দশম ও সহকারী শিক্ষকরা পাবেন ১২তম গ্রেড’

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের পরিচালক বিনয় ভূষণ পাল বলেছেন, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দশম গ্রেড ও সহকারী শিক্ষকরা পাবেন ১২তম গ্রেড। রোববার নেত্রকোনায় প্রাথমিক শিক্ষার গুণগত মান নিশ্চিতকরণের লক্ষ্যে প্রধান শিক্ষকদেরর সাথে এক মতবিনিময় সভায় তিনি একথা বলেন। জেলার মোহনগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে এই মতবিময় সভা অনুষ্ঠিত হয়।

মোহনগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার বিনয় চন্দ্র শর্মার সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের পরিচালক বিনয় ভূষণ পাল। বিশেষ অতিথি ছিলেন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ময়মনসিংহ বিভাগীয় উপ-পরিচালক মো. আনোয়ার হোসেন, মোহনগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. মেহেদী মাহমুদ আকন্দ, নেত্রকোনা প্রাথমিক শিক্ষা অফিসার মো. ওবায়দুল্লাহ।

এসময় মোহনগঞ্জ উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকরা উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথি বিনয় ভূষণ পাল বলেন, ভবিষ্যত প্রজন্ম যাতে সুন্দর হয় ভাল হয় সে জন্য বিদ্যালয়গুলোতে পাঠদানের যথাযথ ব্যবস্থা নিতে হবে। এমন একটি সুন্দর বিদ্যালয় থাকবে যেখানে শিশুরা পাঠ নিতে আগ্রহী হয়ে উঠবে। সে জন্য শিক্ষদের মনোযোগী হতে হবে। বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। শিক্ষা ক্ষেত্রে সরকার সব ধরনের সুযোগ সুবিধা দিয়ে যাচ্ছে। তাই দেশে শিক্ষার হার বাড়াতে আমাদের সবাইকে এক সাথে করতে হবে।

এদিকে বারহাট্টা উপজেলা পরিষদ হলরুমেও উপজেলা শিক্ষা অফিসার শাহী দিলসাদ এলিনের সভাপতিত্বে উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

  • সর্বশেষ
  • পঠিত