ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

বন্য প্রেমে সারা আলি খান (ভিডিও)

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৮ জানুয়ারি ২০২০, ১১:০২

বন্য প্রেমে সারা আলি খান (ভিডিও)

প্রথমবার একসঙ্গে জুটি বেঁধেছেন কার্তিক আরিয়ান ও সারা আলি খান। তাদের সঙ্গে আছেন ইমতিয়াজ আলি। এ তিনজনের ‘লাভ আজ কাল’ শুটিং থেকে চড়া ছিল প্রত্যাশার পারদ। ছবির ট্রেলার মুক্তি পেল শুক্রবার। মুক্তি পেয়েই সেটি ভাইরাল হয়ে যায়।

ট্রেলার দেখে বোঝা যাচ্ছে, প্রথম সংস্করণের মতোই সার্তিকের ‘লভ আজ কাল’ এ দুটি কাহিনি একসঙ্গে চলছে। একটি ‘কাল’কের অর্থাৎ নয়ের দশকে, আর একটি ‘আজ’কের।

ঠিক যেমন সাইফ-দীপিকার ছবিতে একটি কাহিনি স্বাধীনতার আগে, দ্বিতীয়টি বর্তমান সময়ের। সময় বদলালেও ভালোবাসার সংজ্ঞা বদলায় না- এটাই ছিল ছবির মূল থিম। সেই থিমই ধরে রেখেছে কার্তিক-সারার ‘নতুন লাভ আজ কাল’।

‘লাভ আজ কাল’-এ দুটি গল্পই বুনেছেন ইমতিয়াজ আলি। একটা গল্পে নয়ের দশকের কার্তিক আরিয়ান ও আরুষি শর্মার। আর একটা বীর ও জইয়ের। সিনেমাটিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন রণবীর হুডা।

ট্রেলারে এক সেকেন্ডের জন্য দেখা গিয়েছে তাকে। জই ক্যারিয়ার সচেতন। ক্যারিয়ারই তার কাছে সব। বীরের সঙ্গে তার থাকা সম্ভব নয়। সংসারের বন্ধনে দমবন্ধ জইকে চায় না বীরও। ভালোবাসা ও ক্যারিয়ারের মধ্যে কোনটা বেছে নেবে জই?

কার্তিক আরিয়ান ও সারা আলি খানকে প্রথমবার পর্দায় দেখা যাবে। আর ট্রেলারে ঘনিষ্ঠ চুমুর দৃশ্যও রয়েছে। দুজনের রসায়ন বেশ ভালোই জমেছে। তবে ইমতিয়াজের শেষ কয়েকটা ছবির চিত্রনাট্য ঝুলেছে। গল্পে মশালা না থাকলে শুধুমাত্র প্রেম, বিরহ দিয়ে দর্শক ধরে রাখা কঠিন। বিশেষ করে এই ছবি তো মূলত শহুরে দর্শকদের জন্য। প্রথম ছবির ‘আহু আহু’ গানটি থাকছে। কার্তিক-সারার নাচের ডুয়েট দেখা যাবে। ১৪ ফেব্রুয়ারি ভালোবাস দিবসে মুক্তি পাবে ‘লাভ আজ কাল ২’।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত