ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৮ মিনিট আগে
শিরোনাম

করোনা দুর্যোগে অসহায়দের পাশে দাঁড়ালো ইত্যাদি

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৪ এপ্রিল ২০২০, ১৪:২৯  
আপডেট :
 ০৪ এপ্রিল ২০২০, ১৪:৩৩

করোনা দুর্যোগে অসহায়দের পাশে দাঁড়ালো ইত্যাদি

করোনার প্রকোপ দিন দিন বেড়েই চলেছে। করোনার সংক্রমণ থেকে রক্ষা পেতে শিক্ষাপ্রতিষ্ঠান থেকে শুরু করে অফিস-আদালত, গণপরিবহন সবই বন্ধ। ফলে দুর্বিপাকে পড়েছেন অসহায়, দিনমজুর, রিকশাচালক ও অসচ্ছল মানুষ। দেশের এই ক্লান্তিলগ্নে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির পক্ষ থেকেও নেওয়া হয়েছে কিছু পদক্ষেপ।

এরই মধ্যে গত ১ এপ্রিল বুধবার ইত্যাদির উদ্যোগে ফাগুন অডিও ভিশনের কর্মীরা এবং ইত্যাদিতে প্রদর্শিত অসহায় শিশুদের চিকিৎসা সহায়তায় এগিয়ে আসা আরিফ-নাজমুল ও তাদের স্বেচ্ছাসেবক দলের কর্মীরা একযোগে রাজধানীর মিরপুর, টোলারবাগ, শ্যামলী, এলিফ্যান্ট রোড, শাহবাগ, হাতিরঝিল, বেগুনবাড়ি বস্তি, বাড্ডা, রামপুরা, শাহজাদপুর, কুড়িল, কালশীর মোট ১৫টি পয়েন্টে অসহায়, ২০০টি পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করে।

এর পাশাপাশি গত ৩১ মার্চ থেকে ইত্যাদির উদ্যোগে চলছে দেশব্যাপী সচেতনতামূলক কার্যক্রম। এসব কার্যক্রমেও অংশ নিচ্ছেন ইত্যাদিতে প্রদর্শিত বিভিন্ন জনকল্যাণমূলক কাজে নিয়োজিত প্রতিষ্ঠান ও ব্যক্তি। তাদের সবাইকে একত্র করে প্রত্যন্ত অঞ্চলের মানুষদের সচেতন করার জন্য নিজ নিজ এলাকায় মাইকিংয়ের মাধ্যমে প্রচারের উদ্যোগ নিয়েছেন গণমাধ্যম ব্যক্তিত্ব হানিফ সংকেত।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত