ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

‘কাজের মেয়েকে দিয়ে আটা মাখাবেন না, করোনা হতে পারে’

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৮ মে ২০২০, ১০:০৩

‘কাজের মেয়েকে দিয়ে আটা মাখাবেন না, করোনা হতে পারে’
ফাইল ছবি

ভারতে ‘কেন্ট আরও সিস্টেমস’ সম্প্রতি একটি বিজ্ঞাপন প্রচার করে তুমুল বিতর্কের মুখে পড়েছে। এরই মধ্যে তারা বিজ্ঞাপনটি ছড়িয়ে নেয়ার পাশাপাশি ক্ষমা চেয়েছেন। ‘কেন্ট আরও সিস্টেমস’ তাদের তৈরি বিজ্ঞাপনে দাবি করে বাড়ির কাজের লোককে দিয়ে আটা মাখালে করোনা সংক্রামিত হতে পারে। তারা এ বিজ্ঞাপনটি একটি আটা ও ব্রেড মেকার কোম্পানির জন্য তৈরি করেছিলো। যা প্রচারের পর পরই ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। এবং অনেক বিতর্কিত মন্তব্য আসতে শুরু করে।

বিতর্কিত মন্তব্যের জেরে বিজ্ঞাপনটি সরিয়ে নিতে হয় ‘কেন্ট আরও সিস্টেমস’। এরপর তারা এ ধরনের ঘটনা অনাকাঙিক্ষত দাবি করে ক্ষমাও চায়। তারা সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে ‘কেন্ট আরও সিস্টেমস’ বলে, ‘সোশ্যাল মিডিয়ায় আমাদের কেন্ট আটা এবং ব্রেড মেকারের নতুন বিজ্ঞাপন অনিচ্ছাকৃত, খারাপভাবে বার্তা গিয়েছে এবং ভুল। তাই এটা তৎক্ষণাৎ তুলে নেয়া হয়েছে। এটার জন্য আমরা অত্যন্ত দুঃখিত এবং সবাইয়ের কাছে ক্ষমা চাইছি।’

পাশাপাশি ভবিষ্যতে এরকম ঘটনা এড়াতে বিশেষ ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছে কেন্ট। একইসঙ্গে সংস্থার দাবি, তারা সমাজের সকল শ্রেণির মানুষকে সম্মান করে।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত