ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

সুশান্তকে উৎসর্গ করে ইমরানের গান

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৫ জুলাই ২০২০, ১৩:২৭

সুশান্তকে উৎসর্গ করে ইমরানের গান

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অকাল মৃত্যুর শোক এখনও কাটিয়ে উঠতে পারেনি বলিউড। এরইমধ্যে এই নায়কের চলে যাওয়াতে শুধু বলিউডই নয়, স্তব্ধ হয়ে পড়ে বাংলাদেশের মানুষও। পছন্দের অভিনেতার বিদায়ে ব্যাথিত হন জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান মাহমুদুল।

প্রিয় অভিনেতাকে শ্রদ্ধা জানাতে তার অভিনীত সিনেমার একটি গান গেয়ে শ্রোতাদের উপহার দিলেন ইমরান। সুশান্ত অভিনীত বড় পর্দায় মুক্তিপ্রাপ্ত শেষ সিনেমা ‘ছিছোড়ে’। সিনেমাটির ‘খৈরিয়াত’ শিরোনামের গানটিই নতুন করে গেয়েছেন ইমরান। শুক্রবার (৩ জুলাই) রাতে হিন্দি গানটি নিজের ইউটিউব ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজে প্রকাশ করেছেন তিনি। গানটির মূল শিল্পী অরিজিৎ সিং। গানটির কথা অমিতাভ ভট্টাচার্যের এবং সংগীতায়োজন করেছেন প্রীতম। প্রকাশের পর প্রায় ৪ লাখ ভিউ হয়েছে গানটির।

এ প্রসঙ্গে ইমরান বলেন, সুশান্ত যখন হুট করে চলে গেলেন, ঘটনাটি তখন সবার জন্যই বড় ধাক্কা ছিল। এরপর থেকেই আমার ভক্তরা অনুরোধ করেছে, গানটি কাভার করার জন্য।

সবাই গানটি শুনছেন এবং ভালো লাগার কথা প্রকাশ করছেন বলেও জানান তিনি।

গত ১৪ জুন ভারতের মুম্বাইয়ের বান্দ্রাতে নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন সুশান্ত সিং রাজপুত। মাত্র ৩৪ বছরে এই অভিনেতার চলে যাওয়া যেন এখনো কেউ-ই মেনে নিতে পারছেন না। তার আত্মহত্যার পেছনে কী কারণ ছিল তা এখনো অজানা, তবে পুলিশের তদন্ত অব্যাহত রয়েছে।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত