ঢাকা, শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭ আপডেট : ১৮ মিনিট আগে English

প্রকাশ : ০৬ জুলাই ২০২০, ১৫:৪৭

প্রিন্ট

মেহজাবীনের শিডিউল পাচ্ছেন না নির্মাতারা

মেহজাবীনের শিডিউল পাচ্ছেন না নির্মাতারা
ইমরুল নূর

কড়া নিরাপত্তার মধ্য দিয়ে প্রায় চার মাস পর শুটিংয়ে ফিরছেন জনপ্রিয়তার তুঙ্গে থাকা অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। গেল ঈদে নতুন কোন নাটকে দেখা না গেলেও এবার সর্বোচ্চ সংখ্যক নাটকে দেখা যেতে পারে তাকে। ইতিমধ্যে তাকে ঘিরে পরিচালকদের কাজের আগ্রহ বেশ লক্ষ্য করা যাচ্ছে।

আগামী ৭ জুলাই ‘প্রাণপ্রিয়’ নাটকের শুটিংয়ের মধ্য দিয়ে বিরতির পর ফিরছেন মেহজাবীন। নাটকটি পরিচালনা করবেন মিজানুর রহমান আরিয়ান। আর এতে তাঁর সঙ্গে জুটি বাঁধবেন জনপ্রিয় অভিনেতা অপূর্ব। তবে শুটিংয়ে ফেরার আগে নেওয়া হচ্ছে সর্বোচ্চ সতর্কতা। সতর্কতা নিশ্চিত করতে পুরো ইউনিটের সব কলাকুশলীদের করোনা পরীক্ষা করা হয়েছে বলে জানা গেছে।

মেহজাবীন চৌধুরী বাংলাদেশ জার্নালকে বলেন, ‘গত ঈদে কোন কাজ করা হয়নি। পরিস্থিতি দেখে কাজ করার সাহস পাইনি। প্রায় চার মাস বাসায় ছিলাম। সামনেই ঈদ। পরিচালকদের অনুরোধে কাজ শুরু করছি। এখন কাজ করার চেয়ে বেশি গুরুত্বপূর্ণ হলো নিরাপত্তা। সর্বোচ্চ নিরাপত্তার আশ্বাস পেয়েছি বলেই কাজ করতে সাহস পেয়েছি। এরইমধ্যে করোনা টেস্ট করেছি। নিরাপত্তার সঙ্গে যতটুক কাজ করতে পারি, করবো। প্রথম কাজটা করে পরিস্থিতি দেখবো, এরপর সেটা বিবেচনা করে সামনের কাজ হবে।’

তিনি আরও বলেন, ‘একটা টিম সিলেকশন করা হয়েছে কাজের জন্য। এদের সবাইকে করোনা টেস্ট করানো হয়েছে। তাদেরকে নিয়েই কাজ করবো। সেইসাথে আমরা চেষ্টা করছি এই পরীক্ষীত টিম নিয়ে অন্যান্য কাজগুলো করার। কারণ সবাইকে তো টেস্ট করা সম্ভব না; সব প্রযোজক বা পরিচালকের পক্ষে। তাই একটা টিম নিয়েই সামনের সবগুলো কাজ করার কথা চিন্তা করছি আমরা। যতক্ষণ দেখবো স্বাস্থ্যবিধি ঠিক রয়েছে ততক্ষণ কাজ করবো। এর ব্যতিক্রম দেখলে আর কাজ করবো না।’

‘কাজে ফিরছি জেনে অনেক পরিচালকই আমার ডেট চাচ্ছেন কিন্তু সবার মন রাখতে পারছি না। এখন পর্যন্ত ৭টি নাটকের জন্য আগামী ২০ জুলাই পর্যন্ত মৌখিকভাবে ডেট লক করেছি। এ নাটকগুলোতে আমার সঙ্গে থাকবেন অপূর্ব, তৌসিফসহ আরও কয়েকজন। এখন পর্যন্ত এটিই জেনেছি। কাজের পরিবেশ ঠিক থাকলে ঈদের আগ পর্যন্ত কাজ করবো। কাজে ফেরার আনন্দ যতটা রয়েছে ততটা ভয়ও কাজ করছে। কাজের ক্ষেত্রে গল্প বিশেষভাবে বাছাই করছি এখন। এখনকার পরিস্থিতির সাথে মিলিয়ে কাজ করা যাবে এমন গল্পের জন্যই শিডিউল দিচ্ছি; না হলে দিচ্ছি না।’- যোগ করেন মেহজাবীন।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত