ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

৪ বছর পর বান্নাহ’র পরিচালনায় জোভান-সাবিলা

  ইমরুল নূর

প্রকাশ : ১৪ জুলাই ২০২০, ১৭:১২

৪ বছর পর বান্নাহ’র পরিচালনায় জোভান-সাবিলা

ক্লোজআপ কাছে আসার গল্প ‘শত ডানার প্রজাপতি’ নাটকটি প্রচার হয়েছিল ২০১৬ সালে। মাবরুর রশিদ বান্নাহর পরিচালনায় নাটকটিতে জুটি বেঁধে অভিনয় করেছিলেন জোভান ও সাবিলা নূর। নাটকটি সেসময় তুমুল জনপ্রিয়তা পেয়েছিলো। এরপর অনেকটা সময় কেটে গেলেও এই জুটিকে খুব একটা দেখা যায়নি।

অনেকদিন পর আবারও জুটি বাঁধলেন এই দুই অভিনয়শিল্পী। মাবরুর রশিদ বান্নাহর পরিচালনায় জুটি বাঁধলেন ৪ বছর পর। একই পরিচালকের দুটি নাটকে কাজ করছেন তারা। দুটি নাটকের একটি ‘মধ্যবিত্ত হওয়াটাই পাপ’ রচনা করেছেন মোসাব্বের হোসেন মুয়ীদ অন্যটি ‘ডেট রুম’।

জোভান বলেন, বান্নাহ ভাইয়ের সাথে আমার কাজের অভিজ্ঞতা খুবই ভালো; সাবিলারও সঙ্গেও। ইচ্ছা থাকলেও আমরা শিডিউল মিলাতে না পারায় অনেকদিন কাজ করা হয়নি। অনেকদিন পর কাজ করছি; চমৎকার অভিজ্ঞতা এক কথায়। একটি নাটকের শুটিং শেষ করেছি। আজকে আরেকটি কাজ করছি।

নাটক প্রসঙ্গে তিনি বলেন, ‘মধ্যবিত্ত হওয়াটাই পাপ’ নাটকের গল্পটা হচ্ছে লকডাউনের সময়কে কেন্দ্র করে। একটা মধ্যবিত্ত পরিয়াব্রের ছেলের চাকরী চলে গেলে কতটা সমস্যা মোকাবেলা করতে হয়; এরকম গল্প নিয়ে। আর আজকে যেটা করছি সেটা হলো ‘ডেট রুম’; এই নাটকের গল্পটাও খুবই চমৎকার। পুরো নাটকের শুটিং করছি শুধুমাত্র একটা রুমে। এক রুমেই পুরো নাটকের দৃশ্যায়ন হচ্ছে।

দুটি নাটকই নির্মিত হচ্ছে আসছে ঈদকে ঘিরে। ঈদ উৎসবে ইউটিউবে মুক্তি পাবে নাটক দুটি।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত