ঢাকা, শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

মাদক ইস্যু

রিয়ার জবানবন্দিতে রাকুল প্রীত, সারা আলি খানের নাম

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০২০, ১৬:২৫

রিয়ার জবানবন্দিতে রাকুল প্রীত, সারা আলি খানের নাম

সুশান্ত ইস্যুতে মাদক যোগে এরইমধ্যে গ্রেপ্তার হয়েছে হাজতবাস করছেন এই অভিনেতার প্রেমিকা রিয়া চক্রবর্তী। ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি) এর জিজ্ঞাসাবাদে এরইমধ্যে প্রায় ২৫জন বলিউড তারকার নাম বলেছেন রিয়া। এবার তাদেরকে জেরা করবে এনসিবি, এমনটাই শোনা যাচ্ছে। এবার এনসিবি-র নজরে সারা আলি খান। শুধু সারা-ই নয়, নজরে রয়েছেন আরও দুই অভিনেত্রী রাকুল প্রীত ও সিমন খামবাট্টা। এনসিবি-র জিজ্ঞাসাবাদের সময়ে রিয়া চক্রবর্তী এই তিন জনের নাম নিয়েছেন বলে খবর প্রকাশ করে ভারতীয় গণমাধ্যম।

সূত্রের খবর, রিয়া এনসিবি-কে জানিয়েছেন, সারা আলি খানসহ এই দুই অভিনেত্রী মাদক নিয়েছেন। ২০ পাতার লম্বা বিবৃতিতে এই তিন অভিনেত্রীর নাম বিশেষভাবে নিয়েছেন রিয়া।

এই ৩ জন ছাড়াও নজরে রয়েছে বলিউডের আরও বেশ কয়েকজন অভিনেতা। সেই তালিকায় রয়েছেন মুকেশ ছাবড়া, রোহিনী লায়র-সহ বেশ কয়েকজন। আগামী কয়েক দিনে বলিউডে অভিনেতাদের এক এক করে এনসিবি জিজ্ঞাসাবাদের জন্য ডাকবে বলে জানা গিয়েছে।

জানা যাচ্ছে, এনসিবির দুই পদস্থ আধিকারিক কে পি এস মালহোত্রা এবং ডি জি আস্থানা বৈঠক শুরু করেছেন। বি টাউনের ওই হাই প্রোফাইল ব্যক্তিদের সমন পাঠানোর আগে সম্পূর্ণ প্রস্তুতি সেরে ফেলতে চাইছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর অফিসাররা। তবে এনসিবির সামনে রিয়া বলিউডের যে তারকা-সহ পরিচালক, প্রযোজকদের নাম নিয়েছেন, সে বিষয়ে কিছু জানা যায়নি।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত