ঢাকা, সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭ আপডেট : ৬ মিনিট আগে English

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০২০, ১৩:৩৭

প্রিন্ট

অন্তত একটি গানের অ্যালবাম করতে চাই: ঊর্মিলা

অন্তত একটি গানের অ্যালবাম করতে চাই: ঊর্মিলা
বিনোদন প্রতিবেদক

ছোট পর্দার নন্দিত অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর বেশ ব্যস্ত সময় পার করছেন এখন। প্রায় প্রতিদিনই এখন নাটকের শুটিং করছেন। অবসরের ফুরসতই যেন মিলছে না তার। গেল ঈদে প্রচারিত বেশ কিছু নাটক প্রশংসিত হয়েছে তার। অভিনেত্রীর বাইরেও আর একটি পরিচয় আছে এই লাক্সতারকার।

তিনি ভালো গান করেন। ছোটবেলা থেকেই গানের সঙ্গে যুক্ত রেখেছিলেন নিজেকে। শুধু তাই নয়, রবীন্দ্রসংগীতের ওপর ছায়ানট থেকে ডিপ্লোমাও করেছেন তিনি। অভিনয় নিয়ে ব্যস্ত থাকার কারণে এখন আর আগের মত করে গানে সময় দিতে পারেন না। তবে সামনে গান নিয়ে নতুন কিছু করতে চান এই লাক্সতারকা।

ঊর্মিলা বলেন, গান গাইতে ও শুনতে আমি সব সময়ই উপভোগ করি। গানের প্রতি আমার সব সময়ই আলাদা একটা ঝোঁক ছিল এবং এখনও আছে। এখনও অবসর সময়ে একা একা গুনগুন করে গান গাই। আমার একটা স্বপ্ন রয়েছে। আমি জীবনে অন্তত একটি অ্যালবাম করতে চাই। এই স্বপ্নটা পূরণ করতে চাই।

উল্লেখ্য, ২০০৯ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মধ্য দিয়ে শোবিজে পথচলা শুরু করেন ঊর্মিলা। এই প্রতিযোগিতা থেকে বের হয়ে একটি সিনেমার মধ্য দিয়ে কাজ শুরু করেন তিনি। কিন্তু মাঝপথে সিনেমার কাজ বন্ধ হয়ে যায়। পরে সেটি আর হয়নি। এরপর ছোট পর্দার অভিনয় শুরু করেন তিনি। সেখানেই নিজেকে ব্যস্ত করে তুলেন।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত