ঢাকা, মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ৯ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : ৮ মিনিট আগে English

প্রকাশ : ২৮ অক্টোবর ২০২০, ১৫:৩৭

প্রিন্ট

দর্শক টানছে ‘ঊনপঞ্চাশ বাতাস’

দর্শক টানছে ‘ঊনপঞ্চাশ বাতাস’
বিনোদন প্রতিবেদক

চেনা গল্পের চলচ্চিত্র নয় ‘ঊনপঞ্চাশ বাতাস’। গল্পের আঁকবাঁক আগাম অনুমান করাও সম্ভব নয়।-এখন পর্যন্ত সিনেমাটি নিয়ে এমন কথাই শোনা গিয়েছে। গেল শুক্রবার রাজধানীতে মুক্তি পেয়েছে ছবিটি। এরপর দর্শক চাহিদায় রাজধানী পেরিয়ে নারায়ণগঞ্জ ও চট্টগ্রামেও মুক্তি পেয়েছে ছবিটি।

রাজধানীর স্টার সিনেপ্লেক্স, যমুনা ব্লকবাস্টার এবং চট্টগ্রামের সিলভার স্ক্রিনে কয়েকটি শো করে চলছে ছবিটি। করোনার এই সময়ে প্রত্যাশার চেয়েও বেশি দর্শক আসছে ছবিটি দেখতে। খোঁজ নিয়ে জানা যায়, বেশ কয়েকটি শো হাউজফুল গিয়েছে। সেইসাথে দর্শকও টানছে।

জানা গেছে, সিনেমাটি দর্শকরা বেশ ভালোভাবে গ্রহণ করেছেন। প্রায় প্রতিটি শো’ই হাউজফুল হচ্ছে। সিনেমাটির মাধ্যমে প্রেক্ষাগৃহে যেন প্রাণ ফিরে এসেছে। ‘ঊনপঞ্চাশ বাতাস’ দর্শকমহলে এতটা সাড়া ফেলবে, তা তাদের প্রত্যাশায় ছিল না। সিনেমাটির এমন সফলতায় দারুণ উচ্ছ্বসিত স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ।

রেড অক্টোবরের প্রযোজিত ‘ঊনপঞ্চাশ বাতাস’ সিনেমাটি পরিচালনা করেছেন মাসুদ হাসান উজ্জ্বল। এতে প্রথমবারের মত জুটি বেঁধে অভিনয় করেছেন শার্লিন ফারজানা ও ইমতিয়াজ বর্ষণ।

দীর্ঘ বিরতির পর সিনেমাটিতে একটি গান গেয়েছেন অর্থহীন ব্যান্ডের ভোকাল সুমন। বাকি গানগুলো নির্মাতাসহ গেয়েছেন- সৌরিন, ভারতের সিধু ও সোমলতা।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত