ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

অমিতাভ বচ্চন থেকে পাওয়া চিঠি নিয়ে যা বললেন জিৎ

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২২ নভেম্বর ২০২০, ১৬:০৯

অমিতাভ বচ্চন থেকে পাওয়া চিঠি নিয়ে যা বললেন জিৎ

বলিউডের শাহেনশাহ বলা হয় অমিতাভ বচ্চনকে। বিশ্বব্যাপী তার ভক্তের সংখ্যাও কম নয়। আবার এই নায়কের অনেক বড় ভক্ত টলিউডের জনপ্রিয় অভিনেতা জিৎ। একথা অনেকবারই তিনি স্বীকার করেছেন বিভিন্ন সাক্ষাৎকারে কিংবা আলোচনায়। বিগ বি এর কাছ থেকে একটি চিঠি পান জিৎ। আর সেই চিঠি সম্প্রতি তিনি নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন।

আসলে এটি সাম্প্রতিক কোনও চিঠি নয়। ১৯৯৬ সালে অমিতাভ বচ্চনের কোম্পানি ABCL- (amitabh bachchan corporation limited) এর পক্ষ থেকে এই চিঠি জিতের কাছে এসেছিল। সেসময় জিৎ তখনও অভিনেতা হিসাবে সুপরিচিত হননি। অমিতাভ বচ্চনের কোম্পানি ABCL-এর তরফে একটি প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। যেখানে নিজের নাম নথিভুক্ত করেন জিৎ, নির্বাচিতও হয়ে যান। প্রথম ইন্টারভিউ বা অডিশনের জন্য তার কাছে ABCL-এর তরফে যে চিঠিটি এসেছিল, সেটিই ইনস্টাগ্রামে পোস্ট করেন অভিনেতা।

জিৎ-এর শেয়ার করা চিঠি থেকে জানা যায়, ইন্টারভিউ-এর দিনটা ছিল ৮ জানুয়ারি, ১৯৯৬। কলকাতার পাঁচতারা হোটেলে হয়েছিল সেই ইন্টারভিউ। যেখানে নির্বাচিত হওয়ার পরই ABCL-এর Startrack-যাওয়ার সুযোগ দেওয়া হচ্ছিল। প্রসঙ্গত, Startrack অনুষ্ঠানের মাধ্যমে নতুন অভিনেতা-অভিনেত্রীদের কাজের সুযোগ দেওয়া হচ্ছিল।

এভাবেই প্রিয় অভিনেতার পক্ষ থেকে আসা চিঠি নিয়ে পুরনো দিনের স্মৃতিতে ভেসেছেন টলিউডের সুপারস্টার জিৎ।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত