ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

বাবার ফিটনেস কোচের সঙ্গে প্রেম করছেন আমির কন্যা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৫ নভেম্বর ২০২০, ১২:২৬

বাবার ফিটনেস কোচের সঙ্গে প্রেম করছেন আমির কন্যা

বলিউড অভিনেতা আমির খানের মেয়ে ইরা খান নতুন করে প্রেমের সম্পর্কে জড়ালেন। জানা যায়, বাবা আমির খানের ফিটনেস কোচ নূপুর শিখরের সঙ্গেই সম্পর্কে জড়ান ইরা। নূপুর শিখরের ইনস্টাগ্রাম থেকে ইরা খানের নতুন সম্পর্ক নিয়ে গুঞ্জন ছড়ায়।

ইরা প্রথমে মিশাল কৃপালিনীর সঙ্গে সম্পর্কে ছিলেন। ২ বছর সম্পর্কের পর তাদের বিচ্ছেদ হয়ে যায়। মিশালের সঙ্গে বিচ্ছেদের পর তা স্পষ্টভাবে জানিয়ে দেন আমির-কন্যা। এবার নূপুর শিখরের সঙ্গে সম্পর্কে জড়ানোর পর বিষয়টি নিয়ে ইরা প্রকাশ্যে কোনও মন্তব্য না করলেও, আমিরের ফিটনেস কোচ নিজের সোশ্যাল হ্যান্ডেলে তাদের ছবি প্রকাশ করেন। তারপর থেকেই বিষয়টি নিয়ে জোর কদমে গুঞ্জন শুরু হয়।

শোনা যাচ্ছে, গত ৬ মাস ধরে নূপুর শিখরের সঙ্গে ডেটিং করছেন ইরা খান। লকডাউনের মাঝেই ওই দুজনে একে অপরের সঙ্গে জড়িয়ে পড়েন। মহাবালেশ্বরে আমির খানের বাগান বাড়িতে দুজনকে সময় কাটাতে দেখা যায়। উৎসবের মরশুম জুড়ে প্রায় একসঙ্গেই ছিলেন ইরা খান এবং নূপুর শিখর।

এমনকী, নুপূরের সঙ্গে মা রীনা দত্তকেও পরিচয় করিয়ে দিয়েছেন ইরা। তারা দুজন একে অপরের সম্পর্কে সবকিছু জেনে বুঝে সম্পর্ক এগিয়ে নিয়ে যেতে চান বলেও জানা যাচ্ছে।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত