ঢাকা, শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ৮ মাঘ ১৪২৭ আপডেট : ১ ঘন্টা আগে English

প্রকাশ : ৩০ নভেম্বর ২০২০, ১৭:১৮

প্রিন্ট

মেহেদির রঙ ও সানার রোমান্টিক দাবি

মেহেদির রঙ ও সানার রোমান্টিক দাবি
ছবি: স্বামীর সঙ্গে সানা খান

বিনোদন প্রতিবেদক

ধর্মের পথে চলবেন বলে শোবিজের রঙিন দুনিয়া থেকে বিদায় নিয়েছেন বলিউড অভিনেত্রী সানা খান। বলিউড থেকে সরে যাওয়ার পরপরই গুজরাটের এক মৌলানাকে বিয়ে করেন তিনি। বিয়ের খবর এবং ছবি প্রকাশ্যে আসতেই শুরু হয়ে যায় জোর জল্পনা।

মৌলানার সঙ্গে সাতপাকে বাঁধা পড়ার পর থেকে একের পর এক ছবি শেয়ার করছেন সানা। কখনও আনাস সাঈদের সঙ্গে কফি ডেটে যেতে দেখা যাচ্ছে সানাকে, আবার কখনও শাশুড়ি মা কীভাবে যত্ন করে তার জন্য বিরিয়ানি তৈরি করছেন, শেয়ার করছেন সেই ভিডিও।

এবার আনাসের সঙ্গে সানা নতুন এক ভিডিও শেয়ার করেন। যেখানে সানা দাবি করেন, বাড়ি থেকে বের হওয়ার আগে প্রার্থনা করলে, সমস্ত বাজে নজর থেকে রক্ষা পাওয়া যায়। বিগ বসের প্রাক্তন প্রতিযোগীর সেই ছবি এবং ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হতে শুরু করে।

সাদা রঙের ক্যাথোলিক গাউন পরে মৌলানা আনাস সাঈদের সঙ্গে গাঁটছড়া বাঁধেন সানা খান। এরপর ওয়ালিমা লুকেও ভাইরাল হয় সানার ছবি। এসবের পাশাপাশি সানা আরো দাবি করেন, বিয়ের সময় তার মেহেদীর রং এত গাঢ় হয়েছে যে তার থেকে প্রমাণিত হয়, অনসের প্রতি ভালবাসা কতটা গভীর। আনাস সাঈদের প্রতি ভালবাসা অত্যন্ত গাঢ় হওয়ার জন্যই তার মেহেদির রঙ এত গাঢ় হয়েছে বলে দাবি করেন এক সময়ের এই অভিনেত্রী।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত