ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৯ মিনিট আগে
শিরোনাম

জনির পরিচালনায় অপূর্ব-ফারিণ

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০২ ডিসেম্বর ২০২০, ১২:৪২

জনির পরিচালনায় অপূর্ব-ফারিণ
নাটকের দৃশ্যে অপূর্ব ও ফারিণ

‘গার্লফ্রেন্ড মরে গেলে ভূত আর এক্স হলে শাকচুন্নী হয়ে যায়’- রাজধানী উত্তরার একটি শুটিং স্পটের ভিতরে যেতেই এমন সংলাপ শুনতে পাওয়া গেলো অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বের কণ্ঠে। জানা যায়, না চূড়ান্ত না হওয়া একটি নাটকের শুটিং করছিলেন তিনি। সংলাপটি সেই নাটকেরই অংশ।

গোলাম সারোয়ার অনিকের গল্পে নাটকটি পরিচালনা করেছেন মেহেদি হাসান জনি। এখানে অপূর্বের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তাসনিয়া ফারিণ। রোমান্টিক কমেডি ঘরানার এই নাটকে সংলাপে রয়েছে বেশ হাস্যরস। ছোট পর্দায় এই সময়ে অপূর্ব- ফারিণ জুটি দর্শকের কাছে বেশ জনপ্রিয়তা পেয়েছে। এখন পর্যন্ত বহু নাটকে তাদের দুজনকে একসঙ্গে দেখা গিয়েছে।

নাটকের গল্প প্রসঙ্গে নির্মাতা জানান, রোমান্টিক প্রেমের গল্প সেইসঙ্গে রয়েছে কমেডির মিশ্রণ। ফারিণকে দেখা যাবে অপূর্বর এক্স গার্লফ্রেন্ডের চরিত্রে যার বিয়ে ঠিক হয় অপূর্বর ভাইয়ের সঙ্গে। আর সেটাই মেনে নিতে পারেননা অপূর্ব। সেটা নিয়েই তাদের দুজনের মধ্যে নানারকম কাণ্ড-কাহিনি ঘটে যেটা দর্শক পর্দায় দেখতে পাবেন।

ফারিণ বলেন, এটি রোমান্টিক কমেডি ঘরানার নাটক। এখানে অপূর্ব ভাইয়া আমার এক্স বয়ফ্রেন্ড থাকে। আমার বিয়ে ঠিক হয় উনার ভাইয়ের সাথে। যেটা একদমই মেনে নিতে চাননা তিনি। এখানে রোমান্টিকতার বাইরে হাস্যরসেরও ব্যাপার রয়েছে, যেটা দর্শকদের ভালো লাগবে। এখানের একেকটা সংলাপ বেশ মজার যেগুলো দর্শকের মনে গেঁথে থাকবে।

সুরঞ্জলীর ব্যানারে খুব শিগগিরই নাটকটি তাদের ইউটিউবে চ্যানেলে প্রচার করা হবে বলে জানান নির্মাতা।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত