ঢাকা, শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ৮ মাঘ ১৪২৭ আপডেট : ৫ মিনিট আগে English

প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০২০, ১৬:২২

প্রিন্ট

ট্রেলারে যেমন ‘বিশ্বসুন্দরী’

ট্রেলারে যেমন ‘বিশ্বসুন্দরী’
‘বিশ্বসুন্দরী’ সিনেমার দৃশ্যে সিয়াম আহমেদ

বিনোদন ডেস্ক

শুরু থেকেই আলোচনায় ছিলো ‘বিশ্বসুন্দরী’ সিনেমাটি। চলতি বছরের শুরুতে ছবিটি মুক্তির কথা থাকলেও নানা কারণে তা পিছিয়ে যায়। এরপর নতুন করে আবারও মুক্তির তারিখ চূড়ান্ত হয় কিন্তু সেসময় করোনার থাবায় সেটিও পিছিয়ে যায়। অবশেষে আসছে ১১ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতিক্ষীত এই সিনেমাটি।

এর আগে ছবিটির ফার্স্ট লুক পোস্টার ও গান প্রকাশ পেলে তা দর্শকমহলে প্রত্যাশা তৈরি করতে সক্ষম হয়। ছবিটির রোমান্টিক গান ‘তুই কি আমার হবি রে’ দর্শকমহলে দারুণ সাড়া ফেলে। অল্প সময়েই সেটি দর্শকদের মুখে মুখে চলে আসে। এদিকে গতকাল প্রকাশিত হয়েছে ছবিটির ট্রেলার। বহুল প্রতিক্ষীত এই সিনেমাটির ট্রেলার ইতিমধ্যেই দর্শকমহলে আলোচনা-সমালোচনা তৈরি করেছে।

ট্রেলার দেখার পর সিনেমাপ্রেমীদের কারও কারও মনে প্রত্যাশা জাগলেও হতাশ হয়েছেন অনেকেই। অনেকের মতে, পোস্টার এবং গান দর্শক মনে সাড়া জাগাতে পারলেও ট্রেইলারে মুগ্ধতা ছড়াতে পারেননি পরিচালক। নির্মাণশৈলির মুন্সিয়ানা দেখাতে গিয়ে অনেকটাই খেই হারিয়ে ফেলেছেন।

তবে দর্শকদের চাহিদা এবং প্রত্যাশা কতটা পূরণ করতে পারবে ‘বিশ্বসুন্দরী’, সেটি পর্দায় দেখার পরই বলা যাবে। ছবিটির টিম আশা করছেন সিনেমার মূল গল্পটি দর্শকের ভালো লাগবে।

এই বিষয়ে ছবিটির কাহিনীকার রুম্মান রশীদ খান বলেন, ‘আমরা সন্তোষজনক প্রতিক্রিয়া পাচ্ছি। অনেকেই পছন্দ করেছেন ছবিটির ট্রেইলার। আমরা আশাবাদী, আমাদের সিনেমার মূল গল্পটি দর্শকের ভালো লাগবে।’

জানা যায়, এখন পর্যন্ত ২২টির মতো হল চূড়ান্ত হয়েছে যা সামনে আরও বাড়বে বলে জানান ছবিটির প্রযোজনা সমন্বয়কারী মইনুল ওয়াজেদ। তার ভাষ্য, মুক্তির তারিখ ঘোষণার দুই দিনে এখন পর্যন্ত ভালো হল পেয়েছি আমরা। এরমধ্যে অন্যান্য হল মালিকরা যোগাযোগ করছেন ছবিটি নেওয়ার ব্যাপারে। আশা করছি মুক্তির আগে আগে আমরা আরও হলে ছবিটি মুক্তি দিতে পারবো।

সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত ‘বিশ্বসুন্দরী’ সিনেমাটি পরিচালনা করেছেন চয়নিকা চৌধুরী। ছবিটির কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন রুম্মান রশীদ খান। এতে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করেছেন সিয়াম আহমেদ ও পরীমনি। এছাড়াও ছবিতে আরও দেখা যাবে আলমগীর, চম্পা, ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, আনন্দ খালেদ, হীরা, সুজন, সীমান্ত প্রমুখকে।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত