ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

অবস্থা সংকটাপন্ন, আইসিইউতে আবদুল কাদের

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৫ ডিসেম্বর ২০২০, ১৭:৫১

অবস্থা সংকটাপন্ন, আইসিইউতে আবদুল কাদের
আবদুল কাদের

হঠাৎ করে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ক্যান্সার আক্রান্ত অভিনেতা আবদুল কাদেরকে গতকাল রাত ১২টার দিকে হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়েছে। এমনটাই জানিয়েছেন এই অভিনেতার পূত্রবধু জাহিদা ইসলাম জেমি।

চেন্নাইয়ের হাসপাতাল থেকে ফেরার পর রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসা চলছে আবদুল কাদেরের। গতকাল তার অবস্থা কিছুটা থাকায় রাতে পরিবারের কেউ তার সঙ্গে হাসপাতালে ছিলেন না। পরিবারের সদস্যরা রাত ১১টা পর্যন্ত পরিবারের সদস্যরা হাসপাতাল থেকে বাসায় ফিরে আসেন। এরপর রাত ১২টার দিকে হাসপাতাল থেকে জরুরি ফোন পাওয়ার পর সবাই দ্রুত হাসপাতালে পৌঁছান বলে জানান জেমি।

চিকিৎসকের বরাত দিয়ে এই অভিনেতার পূত্রবধু জানান, বাবার অবস্থা ভালো না। শারীরিকভাবে দুর্বল হয়ে পড়েছেন, নড়াচড়া করছেন না। মাঝে মাঝে শুধু হালকা নিশ্বাস নিচ্ছেন।

জেমি গণমাধ্যমে বলেন, ‘আমরা একটা অনিশ্চয়তার মধ্যে আছি। বাবার বেশ কিছু অর্গান কাজ করছে না। হিমোগ্লোবিন কমে যাওয়ায় ডাক্তাররা রক্ত চেয়েছিলেন, আমরা দিয়েছি। দেশের মানুষের কাছে বাবার জন্য দোয়া চাই।’

নাটক, বিজ্ঞাপন, চলচ্চিত্র; তিন মাধ্যমেই জনপ্রিয় আবদুল কাদের । তিনি জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র নিয়মিত শিল্পী ছিলেন। কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের লেখা ‘কোথাও কেউ নেই’ ধারাবাহিক নাটকে বদি চরিত্রে অভিনয় করে পরিচিতি পান তিনি। অভিনয়ের পাশাপাশি বেশ কিছু বিজ্ঞাপনচিত্রেও কাজ করেছিলেন কাদের। তিনি বাংলাদেশ টেলিভিশনের নাট্যশিল্পী ও নাট্যকারদের একমাত্র সংগঠন টেলিভিশন নাট্যশিল্পী ও নাট্যকার সংসদ টেনাশিনাসের সহসভাপতি।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত