ঢাকা, বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭ আপডেট : ৩ মিনিট আগে English

প্রকাশ : ২৩ জানুয়ারি ২০২১, ১২:১২

প্রিন্ট

ফিরেই উপস্থাপনায় ঐন্দ্রিলা

ফিরেই উপস্থাপনায় ঐন্দ্রিলা
ঐন্দ্রিলা আহমেদ

বিনোদন প্রতিবেদক

প্রয়াত মহানায়ক বুলবুল আহমেদের কন্যা ঐন্দ্রিলা আহমেদ দীর্ঘদিন পর আবারও ফিরেছেন ক্যামেরার সামনে। একাধারে অভিনেত্রী, গায়িকা, লেখিকা ঐন্দ্রিলা এবার এলেন নতুন পরিচয়ে। উপস্থাপিকা হয়ে ফিরেছেন তিনি অনেকটা সময় পর।

এরইমধ্যে বাংলাভিশন টিভি চ্যানেলে শুরু হয়েছে রান্না বিষয়ক নতুন অনুষ্ঠান ‘সেফ’স কিচেন’। অনুষ্ঠানটিতে ঐন্দ্রিলার উপস্থাপনায় প্রতি পর্বে একজন জনপ্রিয় তারকা ও একজন সেফ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

ঐন্দ্রিলা আহমেদ বলেন, অনেকদিন পর ক্যামেরার সামনে দাঁড়ালাম। পরিবার, অফিস সামলে এখন কাজ করাটা একটু কঠিনই বটে। তাছাড়া করোনার কারণে কোনো কাজে অংশ নেওয়ার সাহস করিনি। রান্না বিষয়ক অনুষ্ঠান আমার ভীষণ পছন্দের। তাই কাজটির সঙ্গে যুক্ত হলাম।

অনুষ্ঠান সম্পর্কে বাংলাভিশনের অনুষ্ঠান প্রধান তারেক আখন্দ বলেন, ‘আমাদের অনুষ্ঠানমালা যেন দর্শকের ভালো লাগে, এমন পরিকল্পনা থাকে সবসময়। তারই ধারাবাহিকতায় ঐন্দ্রিলা আহমেদ-এর উপস্থাপনায় শুরু হয়েছে ‘সেফ’স কিচেন’। আশা করি, অনুষ্ঠানটি দর্শক প্রছন্দ করবেন।’

অনুষ্ঠানে বিভিন্ন অঙ্গনের তারকা রান্না করবেন তাদের প্রিয় রেসিপি। সেফ রান্না করবেন নতুন নতুন স্পেশাল ও মজার রেসিপি। বিভিন্ন খাবার নিয়ে সেফ-এর কাছ থেকে স্বাস্থ্যসম্মত টিপস ও রান্নার পুষ্টিগুণ জানতে পারবো এই অনুষ্ঠানে। নিয়মিত আয়োজন হিসেবে রয়েছে রান্নার টিপস্।

সুব্রত দে’র প্রযোজনায় ‘সেফ’স কিচেন’ বাংলাভিশনে প্রচারিত হবে প্রতি সপ্তাহে শুক্রবার সন্ধ্যা ৭টায়।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত