ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

৪৫ দিন পর শুটিংয়ে তানজিন তিশা

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৯ আগস্ট ২০২১, ১৭:৩৭  
আপডেট :
 ২৯ আগস্ট ২০২১, ১৮:১২

৪৫ দিন পর শুটিংয়ে তানজিন তিশা
জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা

ঈদের আমেজ ফুরিয়ে কাজে ফিরেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। তবে এক-দুই দিন নয়; শুটিংয়ে ফিরেছেন ৪৫ দিন পর। গতকাল থেকে অংশ নিয়েছেন নাটকে, নাম ‘ওলট পালট’। এটি পরিচালনা করছেন এস আর মজুমদার। এখানে তিশার সঙ্গে জুটি বেঁধেছেন মোশাররফ করিম।

তানজিন তিশার ভাষ্য, ঈদ কিংবা বিশেষ দিবস ঘিরে সবসময়-ই একটু বেশি ব্যস্ততা থাকে। ঈদের আগে তো কাজের চাপও থাকে অনেক বেশি। যার কারণে ঈদের কাজগুলোর ধকল শেষ করে কিছুটা সময় বিশ্রামে থাকি। এবার অনেকদিন বিশ্রামে ছিলাম। ঈদে যে কাজগুলো প্রচার হয়েছে সবগুলো থেকেই বেশ ভালো সাড়া পেয়েছি। তবে ‘হ্যালো শুনছেন’, ‘কায়কোবাদ’, ‘সাহসিকা’র জন্য অনেক বেশি সাড়া পেয়েছি। অনেক পজেটিভ মন্তব্য পেয়েছি, আলহামদুলিল্লাহ।

তিনি বলেন, এখন যেহেতু সামনে কোনো উৎসব নেই তাই তাড়াহুড়ো করে কাজে ফিরতে চাইনি, একটু সময় নিয়েছি। এরমধ্যে বেশ কিছু ভালো ভালো প্রজেক্ট সিলেক্ট করেছি। ‘ওলট পালট’ নাটক দিয়ে কাজ শুরু করলাম ৪৫ দিন পর। এরপর ওটিটির জন্য একটা ওয়েব ফিল্মে কাজ করবো। এরপর বিজ্ঞাপনের কাজ রয়েছে হাতে, সেগুলো করবো। এখন পর্যন্ত এই কাজগুলোই চূড়ান্ত করেছি।

সংখ্যার দিক থেকে খুব বেশি কাজ করছি না। কিন্তু যে গল্পগুলো ভালো লাগছে শুধু সেই কাজগুলোই করছি। যে কাজে বৈচিত্রতা রয়েছে, যে গল্প দর্শক পছন্দ করছেন, যে চরিত্র আমি ধারণ করতে পারছি, সেই গল্পে কাজ করছি।

ওটিটিতে নিয়মিত হওয়া প্রসঙ্গে এ অভিনেত্রী বলেন, ওটিটি নতুন ও বড় একটি জায়গা। আমার মনে হয়, ভবিষ্যতে ওটিটি আমাদের বড় একটি অংশ হবে। এখন নাটককে প্রাধান্য দিচ্ছি, এই পরিস্থিতিতে নতুন পার্ট হিসেবে যুক্ত হয়েছে ওটিটি। নাটক নাটকের জায়গায় থাকবে, ওটিটি তার জায়গায় থাকবে।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত