ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

ভালোবাসা দিবসে আসছে কুমার বিশ্বজিতের ‘মেঘদূত’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৫ জানুয়ারি ২০২২, ১৪:১৪

ভালোবাসা দিবসে আসছে কুমার বিশ্বজিতের ‘মেঘদূত’

বাংলাদেশের গানের প্রাণের মানুষ, বাংলাদেশের গানের চিরসবুজ তারকা সঙ্গীতশিল্পী, বাংলাদেশের গানের অন্যতম একজন ধারক কুমার বিশ্বজিৎ। এখনো তার গাওয়া নতুন গানের প্রতি শ্রোতা দর্শকের যেমন আগ্রহ রয়েছে, রয়েছে ভালো লাগা ভালোবাসা। ঠিক তেমনি স্টেজ শো’তেও এখনো অনবদ্য তিনি। এখনো স্টেজ শো’গুলোতে তার গানে দর্শকেরা হুমড়ি খেয়ে পড়ে।

শ্রোতা দর্শকের কথা ভেবেই কুমার বিশ্বজিৎ তার নিজস্ব ইউটিউব চ্যানেল ‘গান ছবি এন্টারটেইনমেন্ট’র জন্য ভালোবাসা দিবসে নিয়ে আসছেন নতুন গান ‘মেঘ দূত’। গানটি লিখেছেন ও সুর করেছেন আহমেদ রাজীব। গানটির মিউজিক ভিডিও নির্মাণ করছেন কামরুল হাসান ইমরান। এরইমধ্যে গানটির কিছু অংশের শুটিং হয়েছে আমেরিকায়। রাজধানীর উত্তরার একটি নতুন সিটিতে গানটির বাকী অংশের দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে।

গানটি প্রসঙ্গে কুমার বিশ্বজিৎ বলেন,‘ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা দেশের সবাইকে। গানটি করা হয়েছে বেশকিছুদিন আগে। কিন্তু করোনার কারণে মিউজিক ভিডিওর শুটিং করা হয়ে উঠেনি। ভালোবাসা দিবসকে সামনে রেখেই গানটির মিউজিক ভিডিও নির্মাণ করা হয়েছে। গানটির কথা এবং সুর আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আহমেদ রাজীব চট্টগ্রামের ছেলে। আমার বিশ্বাস গানটি সবারই ভালো লাগবে।’

কুমার বিশ্বজিৎ জানান, ভালোবাসা দিবসের এক সপ্তাহ আগেই গানটি ইউটিউবে প্রকাশ পাবে। এছাড়াও শিগগিরই প্রকাশ পাবে কুমার বিশ্বজিৎ’র আত্মজীবনী’মূলক একটি বই। এই বইটিতে তার জীবনের শৈশব, কৈশোর, চট্টগ্রাম শহর, গানের প্রতি ভালোবাসা, সাফল্য ও চার দশকের সঙ্গীত জীবন বইটিতে প্রকাশ পাবে।

গত বছর জুন থেকে সঙ্গীতশিল্পী জয় শাহরিয়ার কুমার বিশ্বজিৎ’র এই আত্মজীবনীমূলক বইটি লেখা শুরু করেন। গেলো ৮ জানুয়ারি কুমার বিশ্বজিৎ’র হাতে পান্ডুলিপি তুলে দেন জয় শাহরিয়ার। তবে কুমার বিশ্বজিৎ জানান, আনুষ্ঠানিকভাবে বইটির নাম প্রকাশ করা হবে।

ছবি : আলিফ রিফাত বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত