ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

জোভানের ‘প্রিয়জন’ নাবিলা

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৬ জানুয়ারি ২০১৮, ১৩:৫৯

জোভানের ‘প্রিয়জন’ নাবিলা

ছোট পর্দার তরুণ তারকা ফারহান আহমেদ জোভান। অভিনয় গুণে তিনি তৈরি করে নিয়েছেন শক্ত অবস্থান। চরম ব্যস্ত সময় পার করছেন আসন্ন ভালোবাসা দিবসের বিভিন্ন নাটকের অভিনয় নিয়ে। সম্প্রতি শেষ করলেন ‘প্রিয়জন’ শীর্ষক একটি নাটকের শুটিং।

‘প্রিয়জন’-এ জোভানের বিপরীতে অভিনয় করেছেন নাবিলা ইসলাম। নাটকটি রচনা করেছেন আহসান হাবিব সকাল। ১ ঘন্টার নাটকটি পরিচালনা করেছেন রবিউল ইসলাম প্রধান। এতে জোভান-নাবিলা ছাড়া আরো অভিনয় করেছেন সাদিয়া রুবায়েদ, দেব দ্বীপ দত্ত ও বাসারুল মাসুম।

‘প্রিয়জন’-এর গল্পে দেখা যাবে, অনাকাঙ্ক্ষিতভাবে ফেসবুকে পরিচয় হয় রিফাত ও অধরার। নিজেদের পরিচয় গোপন রেখে তারা একে-অপরকে ভালোবেসে ফেলে। নাটকীয়ভাবে রিফাত অধরাকে চিনতে পারে কিন্তু অধরা রিফাতকে চিনতে পারেনা। রিফাত নিজেকে আড়াল রেখে অধরার সাথে বন্ধুত্ব গড়ে তোলে। একদিন অধরা তার বান্ধবী নেহার কথায় তার মনের মানুষেরকে সরাসরি দেখা করতে বলে।

এবার রিফাত সব সংকোচ ভুলে করে অধরার সম্মুখে দাঁড়াবে বলে সিধান্ত নেয়। কিন্তু বাধ সাধে বাবা। জানিয়ে দেয় অধরার সামনে যেতে পারবেনা। তখন রিফাত বাধ্য হয় রিফাতের বন্ধু নাবিলকে শৈশব সাজিয়ে অধরার সামনে হাজির করতে। তারপর ঘটতে থাকে আরও নানান ঘটনা।

আসন্ন ভালোবাসা দিবস উপলক্ষে আরটিভির পর্দায় নাটকটি প্রচার হবে বলে জানা গেছে।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত