ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

‘ক্যাপ্টেন খান’-এর নায়িকা বুবলী

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০১৮, ১৩:০৯  
আপডেট :
 ২৪ ফেব্রুয়ারি ২০১৮, ১৩:২১

‘ক্যাপ্টেন খান’-এর নায়িকা বুবলী

দিন পাঁচেক আগেই জানা যায় যে, পরিচালক সমিতিতে নতুন একটি ছবির নাম নিবন্ধন করা হয়েছে। যার নাম ‘ক্যাপ্টেন খান’। আর এই ছবির নাম ভূমিকায় অভিনয় করবেন দুই বাংলার সুপারস্টার শাকিব খান। শাপলা মিডিয়ার প্রযোজনায় নির্মিতব্য এই ছবির নাম নিয়েই বেশ আলোচনা শুরু হয়ে যায়।

‘ক্যাপ্টেন খান’ ছবির নায়ক শাকিব খান থাকছেন এটা আগে থেকেই সবাই জানেন। কিন্তু তার নায়িকা কে থাকছেন? সেই প্রশ্নের উত্তর পাওয়া যায়নি গত সপ্তাহে। এবার জানা গেলো ক্যাপ্টেন খানের নায়িকার নাম। তিনি আর কেউ নন, এই সময়ের অন্যতম জনপ্রিয় নায়িকা বুবলী।

একটি বিশ্বস্ত সূত্রে জানা গেছে, ‘ক্যাপ্টেন খান’ ছবির জন্য শাকিব খান ও বুবলীকে চূড়ান্ত করা হয়েছে। তাদের রসায়ন নতুনভাবে ফুটে উঠবে নতুন এই ছবিতে। তবে শুধু বুবলীই নন, ছবিতে আরও একজন নায়িকা থাকবেন। তাকে নেয়া হবে কলকাতা থেকে। অবশ্য তার নামটি এখনও জানানো হয়নি।

আগামী ২০ মার্চ থেকে কলকাতায় শুরু হবে ছবিটির শুটিং। এরপর দেশ ও দেশের বাইরের বিভিন্ন লোকেশনে চিত্রায়িত হবে ‘ক্যাপ্টেন খান’। ছবিটির পরিচালক হিসেবে উত্তম আকাশের নাম শোনা গিয়েছে।

এর আগে একই নির্মাতা-প্রযোজকের ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন শাকিব খান ও বুবলী। ছবিটির কাজ শেষ পর্যায়ে। শিগগিরই ঘোষণা করা হবে মুক্তির তারিখ।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত