ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

এবার গান লিখলেন সালমান

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৯ মার্চ ২০১৮, ১৫:১১

এবার গান লিখলেন সালমান

অভিনেতা হিসেবে তিনি সুপারস্টার, গায়ক হিসেবে কেড়েছেন আলাদা নজর, সমাজসেবক হিসেবে বিশ্বব্যাপী তার পরিচিতি, আবার একজন চিত্রশিল্পী হিসেবেও তিনি পরিচিত। বুঝতে পারছেন কার কথা বলা হচ্ছে? হ্যাঁ, বলিউড ভাইজান সালমান খানের কথাই বলা হচ্ছে। নানা গুণের অধিকারি এই তারকা এবার নতুন পরিচয়ে হাজির হচ্ছেন। সেই পরিচয়ের নাম গীতিকার।

হ্যাঁ, এবার গান লিখেছেন সালমান খান। তার নতুন ছবি ‘রেস থ্রি’তে একটি গান লিখেছেন। এর আগে সালমান একাধিক ছবির কাহিনী লিখতে সহযোগিতা করেছিলেন। তবে এবারই প্রথম তিনি গান লিখলেন।

ভারতীয় গণমাধ্যম জানায়, রেমো ডি সুজা পরিচালিত ‘রেস থ্রি’ ছবির জন্য একটি রোম্যান্টিক গান দরকার ছিলো। সেই কাজটি করে দিলেন সালমান নিজেই। তার লেখা গানটি রেমো দেখার পর পছন্দ করেন এবং গানটির সুরের দায়িত্ব দেন বিশাল মিশ্র। আবুধাবিতে হবে এর শুটিং। কোরিওগ্রাফি করবেন রেমো ডি’সুজা।

এদিকে সোমবার (১৯ মার্চ) প্রকাশ হয়েছে ‘রেস থ্রি’ ছবিতে সালমানের ফার্স্ট লুক। সোশ্যাল মিডিয়ায় সেটা শেয়ার করে সালমান বলেন, এই সপ্তাহে ‘রেস থ্রি’ পরিবারের সঙ্গে পরিচয় করিয়ে দিচ্ছি। ছবিতে আমার নাম সিকান্দার।

‘রেস থ্রি’ ছবিতে সালমান খান ছাড়াও অভিনয় করছেন অনিল কাপুর, ববি দেওল, জ্যাকুলিন ফার্নান্দেজ, ডেজি শাহ প্রমুখ। আগামী জুন মাসে ছবিটি মুক্তি পাবে বলে শোনা যাচ্ছে।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত