ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

কানাডায় ‘স্বপ্নজাল’-এর সর্বাধিক শো!

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৫ এপ্রিল ২০১৮, ১৩:২৪  
আপডেট :
 ২৫ এপ্রিল ২০১৮, ১৭:৪১

কানাডায় ‘স্বপ্নজাল’-এর সর্বাধিক শো!

বহুল আলোচিত সিনেমা ‘স্বপ্নজাল’ মুক্তি পায় গত ৬ এপ্রিল। গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত এই সিনেমা নিয়ে সবার প্রত্যাশাই ছিলো তুঙ্গে। কিন্তু মুক্তির পর সেভাবে জ্বলে উঠতে পারেনি সিনেমাটি। কেবল নির্মাণ আর অভিনয়ের প্রশংসা নিয়েই সন্তুষ্ট থাকতে হয় ‘স্বপ্নজাল’কে।

দেশের বাজারে ছবিটি আশানুরূপ সাড়া না ফেললেও বিদেশের বাজারে ভালো কিছুই বয়ে আনবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা। কারণ এরই মধ্যে ছবিটি কানাডায় রেকর্ড পরিমাণ শো নিয়ে মুক্তি পাচ্ছে। আগামী ২৭ এপ্রিল কানাডার ৫টি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘স্বপ্নজাল’।

স্বপ্ন স্কেয়ারক্রো’র পরিবেশনায় ‘স্বপ্নজাল’ ছবিটি প্রথম সপ্তাহে ১০৭টি শো পেয়েছে। এর আগে কানাডায় কোনো বাংলাদেশী ছবি এতোগুলো শো পায়নি। ফলে আমেরিকা মহাদেশের এই দেশে ‘স্বপ্নজাল’ দারুণ সাড়া ফেলতে পারে বলে ধারণা সবার।

এই প্রসঙ্গে স্বপ্ন স্কেয়ারক্রো’র প্রেসিডেন্ট সজীব সপ্তক বলেন, ‘অ্যাভেঞ্জার্স’ মুক্তির সপ্তাহে বিদেশি সিনেমা হিসেবে কানাডাতে এটি অবশ্যই আমাদের অভাবনীয় সাফল্য। এখন প্রত্যাশিত দর্শক সাড়া পেলেই কানাডায় বাংলাদেশি সিনেমার অবস্থান যে আরো কোথায় চলে যাবে, ভাবাই যায়না। এর মধ্যে এবারই কোনো বাংলাদেশি সিনেমা আবার মুক্তি পাচ্ছে ‘সিনেপ্লেক্স এন্টারটেইনমেন্ট’-এর সবচেয়ে বড় ও প্রেস্টিজিয়াস লোকেশন ইয়াং-ডান্ডাস স্কয়ার, টরন্টোতে।

‘স্বপ্নজাল’ এর মূল দুই চরিত্রে অভিনয় করেছেন পরীমনি ও ইয়াশ রোহান। আরো আছেন ফজলুর রহমান বাবু, ইরেশ যাকের ও মিশা সওদাগর প্রমুখ। সিনেমাটি প্রযোজনা করেছে বেঙ্গল ক্রিয়েশনস ও বেঙ্গল বারতা।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত