ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

২ মিনিটেই চমকে দিলেন ‘ভাইজান’ (ভিডিও)

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৯ মে ২০১৮, ১৯:০৮  
আপডেট :
 ১৯ মে ২০১৮, ১৯:১৫

২ মিনিটেই চমকে দিলেন ‘ভাইজান’ (ভিডিও)

দর্শকমনে অপেক্ষাটা অনেক দিনের। কখন আসবেন ভাইজান, কবে দেখা পাওয়া যাবে তার, এমন ভাবনায় প্রহর গুনেছে তারা। অবশেষে ভাইজান এলেন। আর মাত্র ২ মিনিটেই চমকে দিলেন।

হ্যাঁ, প্রকাশ হয়েছে বহুল আলোচিত ‘ভাইজান এলো রে’ ছবির ট্রেলার। আর এতেই চমকপ্রদ কিছুর ইঙ্গিত দিলেন সুপারস্টার শাকিব খান। শনিবার (১৯ মে) বিকাল সাড়ে ৫টা নাগাদ কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হয় ‘ভাইজান এলো রে’ ছবির ট্রেলার।

২ মিনিট ১৯ সেকেন্ডের এই ট্রেলারে দেখা দিয়েছেন দুই শাকিবই। একজন যেমন সহজ-সরল আর ভীতু, অন্যজন ঠিক বিপরীত। একেবারে চঞ্চল ও মারদাঙ্গা স্বভাব যাকে বলে। দুই শাকিবের সঙ্গে পাল্লা দিয়ে দেখা দিয়েছেন দুই নায়িকা শ্রাবন্তী ও পায়েল সরকার। ফ্যামিলি ড্রামা, রোম্যান্স, কমেডি, দ্বিধা আর অ্যাকশন, সবকিছুরই ইঙ্গিত মিলেছে এই ট্রেলারে।

পুরো ট্রেলারটিই জমজমাট ছিলো বলে দর্শকরা মন্তব্য করছেন। তবে ট্রেলারের শেষ দৃশ্যে শাকিবের ‘শান্তির ছেলে, ছোবল কেমন লাগলো?’ সংলাপটি আলাদাভাবে নজর কেড়েছে সবার।

‘ভাইজান এলো রে’ ছবিটি পরিচালনা করেছেন জয়দীপ মুখার্জি। ছবিতে শাকিব, শ্রাবন্তী ও পায়েল ছাড়া আরো অভিনয় করেছেন দীপা খন্দকার, রজতাভ দত্ত প্রমুখ। আসন্ন রোজার ঈদে ছবিটি দুই বাংলায় মুক্তি পাওয়ার কথা শোনা যাচ্ছে।

দেখুন ‘ভাইজান এলো রে’ ছবির ট্রেলার:

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত