ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৬ মিনিট আগে
শিরোনাম

সিডি চয়েসের ঈদ আয়োজন

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৫ জুন ২০১৮, ১৪:৩০

সিডি চয়েসের ঈদ আয়োজন

দেশের শীর্ষস্থানীয় অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান সিডি চয়েস। সারাবছরই এই প্রতিষ্ঠান শিল্পীদের পৃষ্ঠপোষকতা করে থাকে। জনপ্রিয় শিল্পীদের পাশাপাশি নবীন শিল্পীরাও বাদ যান না এই তালিকায়। তবে পুরো বছরের তুলনায় ঈদকে ঘিরে থাকে বৃহত্তর আয়োজন। প্রচুর অ্যালবাম, সিঙ্গেল গান ও মিউজিক ভিডিও প্রকাশ করে সিডি চয়েস।

রোজার ঈদ উপলক্ষে সিডি চয়েস সাজিয়েছে তাদের আয়োজন। দর্শক-শ্রোতাদের কথা মাথায় রেখে জনপ্রিয় শিল্পীদের গান, মিউজিক ভিডিও ও নাটক প্রকাশ করছে প্রতিষ্ঠানটি। চলুন জেনে নেয়া যাক সিডি চয়েসের ঈদ আয়োজন...

অডিও গান:

তাহসান খান ও টিনা মুস্তারীর ডুয়েট গান ‘শেষ দিন’; কথা: জুলফিকার রাসেল; সুর ও সংগীত: সাজিদ সরকার। আসিফ আকবরের একক গান ‘মনটা নরম করোনা’; কথা: স্নেহাশীষ ঘোষ; সুর: মিলন; সংগীত: এমএমপি রনি। ইমরান ও কনার ডুয়েট গান ‘কি ইশারায়’; কথা: ফয়সাল রাব্বিকিন; সুর ও সংগীত: ইমরান। কাজী শুভ’র একক গান ‘কি যে ভালোলাগে’; কথা: জাহিদ আকবর; সুর: কাজী শুভ; সংগীত: রাফি।

তাহসিন আহমেদের একক গান ‘আস্থা’; কথা: সিরাজুম মনির; সুর ও সংগীত: তাহসিন আহমেদ; তাহসিন আহমেদের একক গান ‘প্রথম ভালোলাগা’; কথা: আনোয়ার হোসেন আদর; সুর ও সংগীত: তাহসিন আহমেদ। শহিদের একক গান ‘এক নজর’; কথা: রবিউল ইসলাম জীবন; সুর ও সংগীত : কাজী শুভ। মিলনের একক গান ‘হেব্বি রোমান্টিক’ ও ‘আর কি লাগে বলো’; কথা: স্নেহাশীষ ঘোষ; সুর: মিলন; সংগীত: এমএমপি রনি। অয়ন চাকলাদার ও ইলমার ডুয়েট গান ‘তুই যে আমার’; কথা: জান্নাত রোমেল; সুর ও সংগীত: অয়ন চাকলাদার। মুক্তা বিশ্বাসের একক গান ‘মনের দাবিদার’; কথা: রবিউল ইসলাম জীবন; সুর ও সংগীত: সাব্বির। সাফায়েতের একক গান ‘সখি গো’; কথা ও সুর: সাফায়েত; সংগীত: এমএমপি রনি। মাহতিম সাকিবের একক গান ‘বুকের বা পাশে’; কথা: সোমেশ্বর অলি; সুর ও সংগীত: সাজিদ সরকার। মোহনা ও জনির ডুয়েট গান ‘ইচ্ছের পাহাড়’; কথা: জীবন মাহমুদ; সুর: বেলাল খান; সংগীত: এম এ রহমান।

এছাড়াও সিডি চয়েসের ঈদ আয়োজনে থাকছে ছয়টি মিউজিক ভিডিও। এর মধ্যে তাহসান খান ও টিনা মুস্তারীর ডুয়েট গান ‘শেষ দিন’; ভিডিও নির্মাতা - রাজু রাজ ও রাজ চিন্ময়ী। তানজিব সারোয়ার ও মৌটুসির ডুয়েট গান ‘অবেলায়’; ভিডিও নির্মাতা- রায়হান রাফি। মুক্তা বিশ্বাসের একক গান ‘মনের দাবিদার’; ভিডিও নির্মাতা- ইমরান কবির হিমেল। মোহনা ও জনির ডুয়েট গান ‘ইচ্ছের পাহাড়’ উল্লেখযোগ্য।

ঈদ উপলক্ষে সিডি চয়েস প্রযোজনা করেছে কয়েকটি নাটকও। তাদের ইউটিউব চ্যানেলে ধারাবাহিকভাবে প্রকাশ হচ্ছে নাটকগুলো। নাটকগুলোর মধ্যে রয়েছে:

‘গল্পটা রোমিও জুলিয়েটের নয়’; অভিনয়ে- নিশো, অর্ষা। পরিচালক- মো: মেহেদী হাসান জনি। ‘জোর জব্বার’; অভিনয়ে- জোভান, তাসনুভা তিশা, মারজুক রাসেল, সুজন; পরিচালক- সৌরভ সাফওয়া ও হেলাল উদ্দিন ফারহান। ‘নীল আবরন’; অভিনয়ে- সিয়াম, তৌসিফ, মেহজাবিন; পরিচালক- তপু খান। ‘প্রস্থান’; অভিনয়ে- চঞ্চল চৌধুরী, শবনম ফারিয়া। পরিচালক- সকাল আহমেদ। ‘লাভ বার্ড’; অভিনয়ে- অপূর্ব, শবনম ফারিয়া, মৌসুমী হামিদ; পরিচালক- বি ইউ শুভ। আরো কয়েকটি নাটক থাকছে এই আয়োজনে।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত