ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৮ মিনিট আগে
শিরোনাম

শাকিবকে ছাড়া ছবি নির্মাণ করব না: মালেক আফসারী

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৬ জুন ২০১৮, ২০:৫৬

শাকিবকে ছাড়া ছবি নির্মাণ করব না: মালেক আফসারী

শাকিব খানকে ছাড়া ছবি নির্মাণ করবেন না বলে জানিয়েছেন মাস্টার মেকার খ্যাত নির্মাতা মালেক আফসারী। এ বিষয়ে তিনি বলেন, ‘আসলে মরুভূমির মধ্যে কাজ লাগালে হয় না। শাকিবকে নিয়ে কাজ করলে সাফল্য নিশ্চিত। ও ভালো অভিনেতা।’

তাই তিনি বলেন, ‘চলচ্চিত্র নির্মাণ যদি করতেই হয় তবে শাকিব খানকে ছাড়া সিনেমা নির্মাণ করব না’। অবশ্য নির্মাণের ক্ষেত্রে মালেক আফসারীর বেশ কিছু শর্তও রয়েছে। যেমন শাকিবের শিডিউল ম্যানেজ করতে হবে প্রযোজককে। এছাড়াও তাকে অগ্রিম সাইনিং মানি দিতে হবে ইত্যাদি। সোমবার রাতে মালেক আফসারী তার ফেসবুক হ্যান্ডেলে ‘আমার ঘর আমিই আউট’ শিরোনাম দিয়ে সিনেমা থেকে নিজেকে গুটিয়ে নিচ্ছেন বলে ইঙ্গিত দেন।

নির্মাতা মালেক আফসারী অনেক জনপ্রিয় ও হিট ছবি নির্মাণ করেছেন- ‘রাজা’ ‘এই ঘর এই সংসার’, ‘উল্টা পাল্টা’, ‘আমি জেল থেকে বলছি’, ‘বোমা হামলা’, ‘লাল বাদশা'র মতো অসংখ্য দর্শকনন্দিত এই নির্মাতা সর্বশেষ পরিচালনা করেন 'অন্তর জ্বালা।' এরপরে চিত্রনায়িকা পরীমনির প্রযোজনার একটি সিনেমা নির্মাণ করার কথা থাকলেও ব্যবসার দিকে ঝুঁকে পড়লেন। মালেক আফসারী 'বৌ বাজার' নামে নতুন একটু ব্যবসা প্রতিষ্ঠান চালু করতে যাচ্ছেন। যা আগামী ১ জুলাই ঢাকায় এরপর ক্রমে রংপুর বগুড়ায় চালু হবে।

এনএইচ/

  • সর্বশেষ
  • পঠিত