ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

মেয়ের জন্মদিনে আবেগাপ্লুত সানি লিওন

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৬ জুলাই ২০১৮, ১৭:২৭  
আপডেট :
 ১৬ জুলাই ২০১৮, ১৮:২৭

মেয়ের জন্মদিনে আবেগাপ্লুত সানি লিওন

বলিউড অভিনেত্রী সানি লিওন একজন সংসারী নারী হিসেবেও পরিচিত। দীর্ঘ এক দশক ধরে তিনি সংসার করছেন ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে। যা কিনা তারকাদের ক্ষেত্রে একটা আদর্শ উদাহরণ। শুধু তাই নয়, সানি লিওন বর্তমানে তিন সন্তানের মা। তাদেরকে নিয়ে বেশ সুখেই আছেন এই আবেদনময়ী অভিনেত্রী।

এদিকে সানি লিওনের প্রথম সন্তান নিশা কৌর ওয়েবারের জন্মদিন আজ। গত বছরের এই দিনে সানি নিশাকে দত্তক নিয়েছিলেন। আর এই বিশেষ দিনে সানি লিওন বেশ আবেগাপ্লুত।

ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়েছেন তিনি। সেখানে সানি লেখেন, এক বছর আগে তোমাকে পেয়ে আমাদের জীবন বদলে গিয়েছিলো। আজ এক বছর হলো, কিন্তু আমার বিহস্বাস হচ্ছে না যে, শুধু এক বছর। আমার মনে হচ্ছে, আমাদের সম্পর্ক চিরদিনের। তুমি আমার হৃদয় ও আত্মার অংশ এবং পৃথিবীর সবচেয়ে সুন্দর মেয়ে। খুব ভালোবাসি তোমায় নিশা কৌর ওয়েবার।

নিশার পর সানি লিওন সারোগেসির মাধ্যমে আরো দুটি সন্তান নেন। তারা পুত্র সন্তান। স্বামী ও তিন সন্তান নিয়ে সানি লিওন বেশ সুখী।

এদিকে সোমবার (১৬ জুলাই) অনলাইনে মুক্তি পেয়েছে সানি লিওনের বায়োপিক ‘করনজিৎ কৌর: দ্য আনটোল্ড স্টোরি অব সানি লিওন’। এতে সানির ছোট বেলা থেকে পর্ণস্টার হয়ে ওঠা, এবং সেই অন্ধকার জগত থেকে বলিউডে এসে প্রতিষ্ঠা পাওয়া, সবটাই তুলে ধরা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত