ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

টিভি সিরিয়ালে ফিরছেন শাহরুখ?

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৬ আগস্ট ২০১৮, ১৬:৫০  
আপডেট :
 ১৬ আগস্ট ২০১৮, ১৭:১১

টিভি সিরিয়ালে ফিরছেন শাহরুখ?

শাহরুখ খান। আজ যিনি বলিউড বাদশাহ, তার ক্যারিয়ারের শুরু হয়েছিলো টেলিভিশন সিরিয়ালে অভিনয় করে। ‘দিল দরিয়া’ নামের সিরিয়ালে প্রথম অভিনয় করেন এসআরকে। পায়ের নিচে মাটি খোঁজার জন্য তখন প্রাণপণ লড়াই করে যাচ্ছিলেন শাহরুখ। এরপর ১৯৯২ সালে বড় পর্দায় সুযোগ পান। স্বপ্নের বাস্তবায়নে শাহরুখ উঠেপড়ে লাগেন সিনেমায়। আর কাজ করেননি টেলিভিশন সিরিয়ালে।

দীর্ঘ ২৬ বছর পর আবারো টিভি সিরিয়ালে ফিরছেন শাহরুখ। বলিউড পাড়ায় গুঞ্জন ছড়িয়েছে যে, শাহরুখ খানকে ‘কসৌটি জিন্দেগি কি ২’ সিরিয়ালে দেখা যাবে।

২০০৮ সালের টিভি সিরিয়াল ‘কসৌটি জিন্দেগি কি’। একতা কাপুরের এই সিরিয়াল তখন ভারতব্যপী তুমুল জনপ্রিয়তা পায়। অতি পরিচিত এই সিরিয়ালটিকে আরো জনপ্রিয় করে তোলার চেষ্টা করছেন একতা কাপুর। শিগগিরইনির্মিত হতে যাচ্ছে এর দ্বিতীয় সিজন। শোনা যাচ্ছে, এই সিরিয়ালটিকে জমজমাট করতেই নাকি প্রথম তিনটি পর্বে দেখা যাবে বলিউডের কিং খানকে। তবে শাহরুখ কোন ভূমিকায় থাকছেন তা এখনও জানা যায়নি।

এদিকে শাহরুখের হাতে বর্তমানে দশটিরও বেশি সিনেমা রয়েছে। এরমধ্যে চারটি ছবির কাজ তিনি ইতোমধ্যে শুরু করেছেন। ‘জিরো’ ছবির কাজ তো প্রায় শেষের দিকে। এই ছবিটি নিয়ে তুমুল আগ্রহ দেখা যাচ্ছে দর্শকদের মধ্যে। কারণ ছবিটিতে শাহরুখকে দেখা যাবে বামন চরিত্রে। এমন ভিন্নরূপে কিং খানকে দেখার জন্য মুখিয়ে আছে দর্শকরা।

এছাড়া আশুতোষ গোয়াড়িকরের ‘অপারেশন খুকরি’ ছবির কাজও শুরু করছেন শাহরুখ। এই ছবিতে দেশপ্রেমিক সৈনিকের চরিত্রে অভিনয় করছেন তিনি। ছবিতে আরো থাকছেন রাজকুমার রাও, আয়ুষ্মান খুরানা, নীল নিতিন মুকেশ ও জ্যাকি শ্রফের মতো তারকারা।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত