ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

মাদাম তুসো জাদুঘরে সানির মূর্তি

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০১৮, ১২:৪৭  
আপডেট :
 ২০ সেপ্টেম্বর ২০১৮, ১৩:০২

মাদাম তুসো জাদুঘরে সানির মূর্তি

জনপ্রিয়তা আর বিতর্ক যাকে সমানভাবে ঘিরে আছে, তিনি সানি লিওন। বলিউডের এই সফল অভিনেত্রী একটা সময় পর্ন তারকা ছিলেন। সেই জগত থেকে এসে মুম্বাই ফিল্ম দুনিয়ায় গড়েছেন নিজের ক্যারিয়ার। এরপর দর্শকের কাছ থেকে তিনি যেমন সীমাহীন ভালোবাসা পেয়েছেন, তেমনি নিন্দাও কম জোটেনি।

তবে সানির অর্জনের ঝুলিতে এবার যুক্ত হওয়া পালকটি নিঃসন্দেহে বিরাট। দিল্লির মাদাম তুসো জাদুঘরে স্থাপন হয়েছে সানির মূর্তি। গত মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) জাদুঘর কর্তৃপক্ষ মূর্তিটি দর্শনার্থীদের জন্য উন্মুক্ত করেছেন।

এর আগে মাদাম তুসো জাদুঘরে তৈরি হয়েছে বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন, বলিউড বাদশাহ শাহরুখ খান, অনিল কাপুর ও ক্রিকেটার বিরাট কোহলির মতো তারকাদের মুর্তি। এবার তাদের সঙ্গে যুক্ত হলো সানির মূর্তি।

সানি লিওনের মোমের মূর্তিটি তিনি নিজেই উন্মোচন করেছেন। আর প্রথম দেখায় সানি নিজেও চমকে গেছেন। স্বামীকে নিয়ে মূর্তি উন্মোচনের সময় ছবি তোলেন সানি। এরপর সেই ছবিগুলো ভক্তদের সঙ্গে শেয়ার করেন।

মূর্তি উন্মোচনের পর সানি লিওন বলেন, আমি ভীষণ খুশি। নিজের মূর্তি দেখে আমি অভিভূত। মূর্তির সামনে এসে মনে হয়েছে, হুবহু আমার মতো দেখতে একজনের সামনে দাঁড়িয়ে আছি! বুঝতে পারছি, আমার এই মোমের মূর্তি সঠিক মাপে তৈরির জন্য দীর্ঘ সময় ধরে অনেক মানুষ কাজ করেছেন। আমি তাঁদের কাজের প্রশংসা করছি।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত