ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

‘শাকিব-শুভর চেয়েও বড় তারকা আমি’

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৫ নভেম্বর ২০১৮, ১৫:৫৫

‘শাকিব-শুভর চেয়েও বড় তারকা আমি’

শাকিব খান কিংবা আরিফিন শুভ নয়, দেশে এই সময়ের সবচেয়ে বড় তারকা হিরো আলম! এমনটাই দাবি করেছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। একটি বিশেষ সাক্ষাৎকারে এসে এই আলোচিত-সমালোচিত ব্যক্তি এমন মন্তব্য করেছেন।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেয়ার জন্য মনোনয়নপত্র কেনার পর হিরো আলমকে নিয়ে তুমুল আলোচনা-সমালোচনা শুরু হয়। কেউ কেউ তাকে সাধুবাদ জানাচ্ছেন, আবার কেউ করছেন তিরস্কার। তবে ইতিবাচক কিংবা নেতিবাচক যেমনই হোক, আলোচনার কেন্দ্রে রয়েছেন হিরো আলম।

তাই হিরো আলমের কাছে জানতে চাওয়া হয়, শাকিব খান, আরিফিন শুভ কিংবা বর্তমান সময়ের সিয়াম আহমেদ বড় তারকা, নাকি আপনি বড় তারকা? জবাবে হিরো আলম বলেন, হিরো আলমই এখন সবচেয়ে বড় তারকা। জনগণ এখন ফেসবুক এবং ইউটিউবে হিরো আলম ছাড়া কাউকে খোঁজে না। ইউটিউবে গেলে হিরো আলম ছাড়া কিছু খুঁজে পাবে না।

নিজের চেষ্টায় আজকের অবস্থানে আসা প্রসঙ্গে হিরো আলম বলেন, কিছু করতে পারি আর না পারি, একটা জিনিস পেরেছি; এখন মানুষ বলে, ‘তোমরা হিরো আলমকে দেখো, সে যদি এই অবস্থানে আসতে পারে, তোমরা কেন পারবে না?’ আজকে আমাকে দিয়ে অনেক স্কুল-মাদ্রাসায় উদাহরণ দেয়া হয়।

উল্লেখ্য, বগুলার যুবক হিরো আলমের পুরো নাম আশরাফুল আলম। তিনি নিজের এলাকায় ডিশ লাইনের ব্যবসা করেন। ব্যবসার পাশাপাশি তিনি নিজের অর্থায়নে অসংখ্য গানের ভিডিও নির্মাণ করে সেগুলোতে নিজেই মডেল হয়েছেন। আর এই মডেলিংয়ের মাধ্যমে তিনি পরিচিতি পান। এরপর সিনেমাতেও অভিনয় করেছেন তিনি।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত