ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

ফের বিশ্বের ক্ষমতাধর নারীর তালিকায় প্রিয়াঙ্কা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৮ ডিসেম্বর ২০১৮, ১২:২৫  
আপডেট :
 ০৮ ডিসেম্বর ২০১৮, ১৩:০০

ফের বিশ্বের ক্ষমতাধর নারীর তালিকায় প্রিয়াঙ্কা

সম্প্রতি বিয়ে করেছেন বলিউডের দেশীগার্ল খ্যাত নায়িকা প্রিয়াঙ্কা। বেশ রাজকীয় ভাবে খ্রিস্ট্রান ও হিন্দু দুই রীতিতেই ভারতের রাজস্থানের যোধপুরে উমেদ ভবন প্যালেসে বিবাহ সম্পন্ন হলো মার্কিন পপ তারকা নিক জোনাসের সাথে বিয়ে সম্পন্ন হলো তার। তাদের বিয়ে নিয়ে আলোচনা শেষ হতে না হতেই ফের নতুন করে আলোচনায় আসলেন প্রিয়াঙ্কা।

দ্বিতীয়বারের মতো বিশ্বের ক্ষমতাধর ১০০ নারীর তালিকায় এসেছে তার নাম। যুক্তরাষ্ট্রের প্রখ্যাত সাময়িকী ফোর্বস’র তৈরি করা ‘২০১৮ সালের ক্ষমতাধর ১০০ নারীর তালিকা’য় ৯৪’তে রয়েছেন প্রিয়াঙ্কা। এ বছর তিনজন ভারতীয় নারী’র সঙ্গে তার নাম এই তালিকায় স্থান পেয়েছে।

সম্প্রতি প্রকাশিত তালিকাটির সর্বাগ্রে রয়েছেন যথারীতি জার্মানির চ্যান্সেলর আঙ্গেলা মেরকেল। আট বছর ধরেই তিনি শীর্ষ ক্ষমতাধর নারী। প্রিয়াঙ্কা ইনস্টাগ্রামের একটি পোস্ট দিয়ে ফোর্বসকে ধন্যবাদ জানিয়েছেন। সেখানে তিনি লেখেন, ধন্যবাদ ফোর্বস। দ্বিতীয়বারের মতো বিশ্বের ক্ষমতাধর নারীদের কাতারে আমার নাম যুক্ত হওয়ায় সম্মানিত বোধ করছি।

প্রিয়াঙ্কাকে নিয়ে ফোর্বসের ওয়েবসাইটে বলা হয়েছে, প্রিয়াঙ্কা বলিউড অতিক্রম করে হলিউডে যাওয়া সফল একজন অভিনেত্রী। গত বছর এই তালিকায় প্রিয়াঙ্কার অবস্থান ছিলো ৯৭’তে। এ বছর তিন ধাপ এগিয়ে তিনি এসেছেন ৯৪’তে।

প্রিয়াঙ্কা চোপড়া জোনাস ক্যারিয়ারে প্রায় ৫০টিরও বেশি সিনেমা অভিনয় করেছেন। ২০১৬ সালে টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র মধ্য দিয়ে হলিউডে তার অভিষেক ঘটে।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত