ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

ছাড়া পেয়েছেন মিকা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৯ ডিসেম্বর ২০১৮, ২০:৫৫

ছাড়া পেয়েছেন মিকা

এর আগেও নিজের ব‍্যক্তিগত জীবনকে কেন্দ্র করে বিতর্কে জড়িয়েছিলেন তিনি। কখনও রাখী সাওয়ান্তকে জোড় করে চুমু খাওয়া আবার কখনো চিকিত্‍সককে চড় মারা বিভিন্ন সময়ে এমন নানা অভিযোগ উঠে এসেছে গায়ক মিকা সিংয়ের বিরুদ্ধে। সম্প্রতি বিদেশের মাটিতেও সমস্যায় জড়িয়েছিলেন এই জনপ্রিয় গায়ক ।

জনপ্রিয় এই গায়ক যৌন হেনস্থার অভিযোগে গ্রেপ্তার হয়েছিলেন দুবাইতে। সেখানে একটি এ্যওয়ার্ড শোতে যোগ দিতে গেছিলেন তিনি। সেই শোয়ের সাথে জড়িত একজন বছর সতেরোর ব্রাজিলীয় মডেল যৌন হেনস্থার অভিযোগ তুলেছিলেন তার বিরুদ্ধে। মডেলের অভিযোগ অনুযায়ী মিকা তাকে অশ্লীল কিছু ছবি পাঠিয়েছেন। গায়কের বিরুদ্ধে এমন অভিযোগ ওঠার পরেই তত্‍পর হয়ে ওঠে স্থানীয় পুলিশ। সেই ব্রাজিলীয় মডেলের তোলা অভিযোগ অনুযায়ী গ্রেপ্তার করা হয়েছিল মিকাকে। তার এমন কীর্তি প্রকাশ‍্যে আসার পর দেশ জুড়ে উঠেছিল তীব্র নিন্দার ঝড়।

সর্বশেষ পাওয়া খবর অনুযায়ী গ্রেপ্তার হওয়ার কয়েক ঘণ্টার মধ্যে ছাড়া পেয়েছেন মিকা। তবে শোনা যাচ্ছে শিগগিরই তাকে আদালতে তোলা হতে পারে। এদিকে মুক্তি পেয়েছে ‌‘সিম্বা’ ছবির গান ‘আঁখ মারে’। নব্বইয়ের দশকে কুমার শানুর গাওয়া এই গানটির মধ্যে দিয়ে ফের আসর মাতালেন গায়ক মিকা সিং।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত