ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৭ মিনিট আগে
শিরোনাম

বিয়ের পর প্রথম

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১২ ডিসেম্বর ২০১৮, ০১:০৪

বিয়ের পর প্রথম

বিয়ের পর সংসার নিয়েই ব্যস্ত সময় পার করছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী। উপভোগ করছেন ব্যক্তিগত জীবন। বিয়ের আগে এ অভিনেত্রীর মুক্তিপ্রাপ্ত ছবি ছিল ‘হানিমুন’। আর বিয়ের পর প্রথম মুক্তি পেতে যাচ্ছে ‘রসগোল্লা’।

পাভেল পরিচালিত ‘রসগোল্লা’ মুক্তি পাবে আগামী ২১ ডিসেম্বর। সে ছবিতে অতিথি শিল্পীর ভূমিকায় রয়েছেন শুভশ্রী। তার চরিত্রের নাম মালকানজান। আগরার এক বাঈজি তিনি। যার সঙ্গে রসগোল্লার আবিষ্কর্তা নবীনচন্দ্র দাশের সম্পর্ক ছিল বোন এবং ভাইয়ের।

কিন্তু শুভশ্রী মানেই নায়িকা। শুভশ্রী মানেই তিন ঘণ্টা সিনেমা হলের পর্দা জুড়ে থাকবেন। তা হলে এত কম স্ক্রিন প্রেজেন্সের একটা কাজে রাজি হলেন কেন? এ ব্যাপারে তিনি বলেছেন, ‘আসলে রসগোল্লা বললেই বাঙালি বা কলকাতার কথা প্রথম মনে পড়ে। এই চরিত্র রসগোল্লার ইতিহাসের সঙ্গে জড়িয়ে। তাই অল্প সময়ের স্ক্রিন প্রেজেন্স হলেও আমি রাজি হয়েছিলাম।’

‘রসগোল্লা’য় এক নতুন জুটিকে দেখবেন দর্শক। উজান এবং অবন্তিকা। তবে এই মুহূর্তে হাতে কোনো প্রজেক্ট নেই শুভশ্রীর। ইচ্ছে করেই কোনো কাজ রাখছেন না।

এ প্রসঙ্গে তিনি বলেছেন, ‘আসলে আমি এই সময়টা এনজয় করছি। বিয়ের পরের জীবনটা দারুণ লাগছে। সে কারণেই কাজ করছি না। নেক্সট ইয়ারে হয়তো আবার শুরু করব।’

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত