ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৯ মিনিট আগে
শিরোনাম

হেনস্তার প্রতিবাদ করতে গিয়ে পিটুনি খেলেন অভিনেত্রী

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৪ ডিসেম্বর ২০১৮, ১৩:০৬  
আপডেট :
 ১৪ ডিসেম্বর ২০১৮, ১৩:৪৭

হেনস্তার প্রতিবাদ করতে গিয়ে পিটুনি খেলেন অভিনেত্রী

বলিউডে যৌন হেনস্তার বিরুদ্ধে বিশ্বব্যাপী চলছে মি টু আন্দোলন। আপাতত কিছুটা দমে গেলেও চলছে এখনও। ঠিক এ সময়েই এই নারী নির্যাতনের প্রতিবাদ করতে গিয়ে প্রকাশ্যে মার খেলেন বলিউড তারকা সোফিয়া হায়াত।

ভারতীয় বংশোদ্ভূত সোফিয়া হায়াত বলিউডে অভিনয় করলেও বেশীরভাগ সময় থাকেন লন্ডনে। কারণ লন্ডনই তার জন্মস্থান। এ লন্ডনেই এক নারীকে নির্যাতনের হাত থেকে বাঁচাতে গেলে নির্যাতনকারীর হাতে মার খেতে হয় তাকে।

সম্প্রতি ইন্টারন্যাশনাল বিজনেস টাইমের এক সাক্ষাৎকারে এটি জানান সোফিয়। সেখানে সোফিয়া বলেন, প্রতিদিনের মতো বিকেল বেলায় আমি লন্ডনের একটি পার্কে হাঁটছিলাম। হঠাৎ চোখে পড়ল একজন নারী ও পুরুষ বাকবিতণ্ডা করছেন। ভেবেছিলাম হয়তো তাদের ব্যক্তিগত কোনো সমস্যা। বিষয়টি খুব একটা আমলে নিইনি। কিন্তু পরে দেখলাম লোকটি ওই নারীর গায়ে হাত তুলছে। প্রতিবাদে এগিয়ে গেলাম। আমি কিছু বুঝে উঠার আগেই আমাকে এলোপাতাড়ি মারতে শুরু করলো। সঙ্গে সঙ্গে পুলিশ ডাকি। কিন্তু এর মধ্যেই লোকটি পালিয়ে যায়। পরে ওই নারীকে পুলিশি হেফাজতে নেওয়া হয়।

সুফিয়া হায়াত তার মার খাওয়ার একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন। ছবিতে দেখা যায় ছোপ ছোপ কালো দাগ আর রক্তাক্ত কপাল দেখে মনে হয় খুব বাজে ভাবেই মার খেয়েছেন ‘বিগ বস’ খ্যাত এই অভিনেত্রী।

সোফিয়া ২০১৩ সালে ভারতে ‘বিগ বস ৭’ প্রতিযোগিতায় অংশ গ্রহণ করেন। এই প্রতিযোগিতায় অংশ নিয়েই পরিচিত হন তিনি। এরপর ‘ডাইরি অব এ বাটারফ্লাই’, ‘আকসার ২’সহ বলিউডের বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেন।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত