ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

সালমানের ‘চুমু’র কাহিনী ফাঁস!

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৪ জানুয়ারি ২০১৯, ১১:৩৬

সালমানের ‘চুমু’র কাহিনী ফাঁস!

বিতর্ক যেন সব সময় ঘিরে রয়েছে তাকে। সে সম্পর্ক নিয়ে হোক কিংবা কৃষ্ণসার মামলা নিয়ে। সব সময়ই ক্যামেরার ফ্ল্যাশে তার জীবনযাপন। বুঝতেই পারছেন, বলিউডের ভাইজান সালমান খানের কথাই বলা হচ্ছে। কিন্তু, ব্যক্তিগত জীবনে যাই হোক না অনস্ক্রিনে কখনো তাকে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখা যায় না। শুধু তাই নয়, অনস্ক্রিনে কোনো নায়িকাকে এ পর্যন্ত চুম্বন করতেও দেখা যায়নি।

এ বিষয়ে যতবারই প্রশ্ন করা হয়েছে, সাফ জবাব দিয়েছেন সালমান খান। মা সালমা খান তার সব সিনেমা দেখেন, তাই কোনো সিনেমাতেই তিনি অভিনেত্রীর সঙ্গে ঘনিষ্ঠ হন না। অনস্ক্রিনে ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে সালমান যা-ই বলুন না কেন, এবার সত্যিটা প্রকাশ করলেন বলিউড ‘ভাইজান’ এর ভাই আরবাজ খান।

‘কমেডি নাইটস উইথ কপিল’ এ হাজির হয়ে সালমান বলেন, কোনো নায়িকার সঙ্গেই অভিনয় করতে কখনোই অসুবিধা হয় না তার। কারণ ঘনিষ্ঠ দৃশ্য তো দূরে থাক, ক্যামেরার সামনে চুম্বনের পাঠও নেই তার সিনেমায়। যা শুনে মুখ না খুলে আর থাকতে পারেননি আরবাজ খান।

তিনি বলেন, বাস্তব জীবনে সালমান এত চুম্বন করেন যে সিনেমায় আর চুম্বন দৃশ্যের কোনো প্রয়োজন হয় না। সালমানের প্রসঙ্গে ওই কথা বলতে গিয়ে হেসে ফেলেন আরবাজ খান। ভাইয়ের কথা শুনে হাসতে শুরু করেন সালমানও।

শো-এ হাজির কপিল শর্মা এবং নভজ্যোত সিগ সিধুকেও হা হা করে হাসতে শোনা যায়। কপিল শর্মার শো-এর সেই ভিডিওই এবার ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

‘কমেডি নাইটস উইথ কপিল’ এর ভিডিও দেখতে ক্লিক করুন...

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত