ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৬ মিনিট আগে
শিরোনাম

আমি প্রচণ্ড রাগী: চাঁদনী

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:২৯

আমি প্রচণ্ড রাগী: চাঁদনী

প্রকৃত নাম চাঁদনী মেহবুবা মাহনূর চাঁদনী হলেও মিডিয়া পাড়াতে শুধু চাঁদনী নামেই সুপরিচিত। তিনি একাধারে নৃত্যশিল্পী, মডেল ও অভিনেত্রী। বর্তমান ব্যস্ততা ও অন্যান্য প্রসঙ্গে কথা হয় তার সঙ্গে।

বেশ কিছুদিন অভিনয় থেকে দূরে ছিলেন কিন্তু কেন? জানতে চাইলে চাঁদনী বলেন,আমি সব সময় একটু আলাদা ধরণের কাজ করতে চেয়েছি। সব সময় সেই কাজটি করতে চেয়েছি, যা আগের কাজগুলো থেকে আলাদা। বেশ কিছুদিন অভিনয় করিনি। এজন্য চেষ্টা করছি, ভিন্ন ধরনের কাজের মধ্য দিয়ে আবারও দর্শকের কাছাকাছি যাওয়ার। নাচ নিয়েও নিরীক্ষাধর্মী কাজ করতে চাই।

চলচ্চিত্রে অভিনয় করে বেশ প্রশংসা পেয়ে ছিলেন এখন একেবারেই কাজ করছেন না, কেন? এমন প্রশ্নের উত্তরে চাঁদনী বলেন,সিনেমায় আর কখনও অভিনয় করব না এমন কোনো ঘোষণা দিইনি। ভালো কাজের সুযোগ পেলে এখনও অভিনয়ের জন্য প্রস্তুত। অনেকেই এখন ভালো ছবি নির্মাণ করছেন। ইন্ডাস্ট্রিও একটা বড় পরিবর্তনের মধ্য দিয়ে যাচ্ছে। মাঝে সময়টা খারাপ গেছে, যার অনেকটাই কাটিয়ে উঠতে পেরেছি আমরা।

নিজের ভালো দিক ও আর মন্দ দিক কোনটি জানতে চাইলে হেসে হেসে বলেন,কাজের বিষয়ে আমি নিবেদিত। খারাপ দিক হলো আমি প্রচণ্ড রাগী। রেগে গেলে আমাকে থামানো কঠিন। রাগ কমানো যায় কি-না তা নিয়েই মাঝে মাঝে ভাবি।

১৯৯৪ সালে দুখাই চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তার চলচ্চিত্র যাত্রা শুরু হয়। এরপর লালসালু এবং জয়যাত্রা হয়েছেন দর্শক নন্দীত। বর্তমানে নাটক ও নাচ নিয়েই ব্যস্ত আছেন এই শিল্পী।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত