ঢাকা, শনিবার, ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬ অাপডেট : ১৫ মিনিট আগে English

প্রকাশ : ১৪ মার্চ ২০১৯, ১৫:২১

প্রিন্ট

ভুল করলেন নেহা!

ভুল করলেন নেহা!
অনলাইন ডেস্ক

বলিউডের জনপ্রিয় কণ্ঠশিল্পী নেহা কক্কর। বেশ কিছুদিন হলো অভিনেতা হিমাংশ কোহলির সঙ্গে নেহা কক্করের প্রেমবিচ্ছেদ হয়েছে। সে খবর নিজেই প্রকাশ করেছিলেন নেহা। কয়েকদিন আগে একটি নাচের রিয়েলিটি শোতে বিচ্ছেদের কথা স্মরণ করে কান্নায় ভেঙে পড়েন। ছাড়াছাড়ির পর বিষণ্ণতায় ভুগেছেন, সে কথাও জানিয়েছিলেন। এখন এসব খবর জনসমক্ষে জানিয়ে পস্তাচ্ছেন নেহা।

নেহা কক্কর স্বীকার করলেন, কেন যে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সবার সামনে মুখ খুলেছিলেন, সেসব নিয়ে ইদানীং আফসোস হয় তার।

সংগীতশিল্পী নেহা কক্কর ও অভিনেতা হিমাংশ কোহলি তাদের প্রেমের আনুষ্ঠানিক ঘোষণা দেন গানের রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডলের দশম মৌসুমে। কিন্তু কয়েক মাস পরই তাদের বিচ্ছেদ হয়। দুজন দুজনকে সামাজিক মাধ্যমে হিসাবের খাতা থেকে আনফলো করে দেন। ইনস্টাগ্রামে জানান, জীবনে কঠিন সময় পার করছেন এবং তিক্ত বিচ্ছেদের পর বিষণ্ণতায় ভুগছেন।

এর পরই ইন্টারনেট ব্যবহারকারীদের অনেকেই হিমাংশ কোহলি সম্পর্কে খারাপ মন্তব্য করেন এবং নেহাকে প্রতারণা করার জন্য তাকে অভিযুক্ত করেন। তবে নেহা এই বিষয়গুলোকে ‘গুজব’ ও ‘ভীষণ বিরক্তিকর’ বলে উল্লেখ করেন।

সম্প্রতি বোম্বে টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে নেহা বলেছেন, ‘আমি খুব আবেগী মানুষ। আমার ব্যক্তিগত জীবনে শেষ কয়েক মাস ধরে যা ঘটেছে, তার জন্য আমি সত্যিই ভালো নেই। কিন্তু এটাও ঠিক যে, নিজের ব্যক্তিগত জীবনের বিষয় নিয়ে সবার সামনে মুখ খোলার জন্য এখন আফসোস করি।’

‘কঠিন সময়ে বোঝা যায়, মানুষ আপনার প্রতি কতটা নেতিবাচক। আর সেটা দেখে আমি শক্ড। হিমাংশ এমন কিছু করেনি যে ওর সম্পর্কে এ ধরনের কথা বলা হবে। মানুষ হিসেবে ও অতটা খারাপও নয়। তা সত্ত্বেও সামাজিক মাধ্যমে যে পরিমাণ ঘৃণা ও নেতিবাচক মন্তব্য ওকে শুনতে হয়েছে, তা সত্যিই দুঃখজনক। আমি এ ধরনের ভুল আর করব না। আর কখনো নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সবার সামনে মুখ খুলব না’, যোগ করেন নেহা।

বলিউডে জনপ্রিয় ৩০ বছরের নেহা কক্কর ‘লন্ডন ঠমকড়া’, ‘কর গ্যায়ি চুল’, ‘দিলবার’, ‘মানালি ট্র্যান্স’, ‘ধাতিং নাচ’, ‘কালা চশমা’সহ অসংখ্য জনপ্রিয় গানে কণ্ঠ দিয়েছেন।

বাংলাদেশ জার্নাল /এএ

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত
close
close