ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

নিপুণের প্রথম

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২০ এপ্রিল ২০১৯, ১৫:৩২  
আপডেট :
 ২০ এপ্রিল ২০১৯, ১৭:২৭

নিপুণের প্রথম

নাসরিন আক্তার নিপুণ তবে ঢাকাই চলচ্চিত্রে নিমুণ নামেই পরিচিত। একসময় চলচ্চিত্রে নিয়োমিত অভিনয় করলেনও এখন চলচ্চিত্র থেকে কিছুটা দূরেই আছেন তিনি। নিজের ব্যবসা নিয়ে বেশ ব্যস্ত আছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত এই অভিনেত্রী।

সম্প্রতি নিমুণ তার ক্যারিয়ারে প্রথমবারের মতো কাজ করলেন ওয়েব সিরিজে। চা বাগানের ঘটনাকে নিয়ে নির্মিত হচ্ছে ‘গার্ডেন গেম’ শিরোনামের ওয়েব সিরিজটি। আর এই ছবিতেই দেখা যাবে নিপুণকে। ওয়েব সিরিজটি পরিচানলনা করছেন তৌহিদ মিতুল।

নিপুণের পাশাপাশি ওয়েব সিরিজটিতে আরো আছেন নায়িকা পপি ও নায়ক রিয়াজ। পপি আগে ওয়েব সিরিজে অভিনয় করলেও রিয়াজ এই প্রথম ওয়েব সিরিজে কাজ করলেন।

গার্ডেন গেম ওয়েব সিরিজে অভিনয় প্রসঙ্গে নিপুণ বলেন, ‘বিশ্ব মিডিয়ায় সকল ফিল্ম সেলিব্রেটি এখন ডিজিটাল প্লাটফর্মে কাজ করছেন। আমাদের দেশের তারকারাও করছেন। এটির গল্প আমার পছন্দ হলো। চরিত্রটিও সুন্দর। তাই প্রথম ওয়েব সিরিজ হিসেবে গার্ডেন গেমকেই বেছে নিলাম। আশা রাখছি আমার ভক্তদের এটা ভালো লাগবে।’

নিপুণ , পপি ও রিয়াজ ছাড়াও এতে আরও অভিনয় করেছেন মনির খান শিমুল, সিন্ডি রোলিং, অশোক বেপারী প্রমুখ। তারকাবহুল এই ওয়েব সিরিজটি শিগগিরেই মুক্তি পাবে ‘বায়োস্কোপ লাইভে’।

উল্লেখ্য, ‘রত্নগর্ভা’ মা ছবিতে অভিনয় করে বড় পর্দায় পা রাখেন নিপুণ। এরপর একে একে অনেক গুলো ছবিতে অভিনয় করেন এই নায়িকা। ‘সাজঘর’, ‘চাঁদের মতো বউ’ সিনেমায় অভিনয় করে নিপুণ দুইবার পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

বাংলাদেশ জার্নাল /এএ

  • সর্বশেষ
  • পঠিত