ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

ঈদে নতুন বিজ্ঞাপনে মৌ

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৭ মে ২০১৯, ১২:০৩

ঈদে নতুন বিজ্ঞাপনে মৌ

ঢাকাই সিনেমার পরিচিত মুখ মৌ খান। চলতি বছর বড় পর্দায় অভিষেক হয়েছে এই নায়িকার। চলচ্চিত্রের পাশাপাশি কাজ করেছেন বেশ কিছু বিজ্ঞাপনেও। সেই ধারাবাহিকতায় আসছে ঈদকে কেন্দ্র করে নতুন বিজ্ঞাপনের কাজ করলেন মৌ খান।

সম্প্রতি শরীফ মেলামাইনের একটি পণ্যের বিজ্ঞাপনের শুটিং শেষ করেছেন মৌ খান। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন হাবিবুল ইসলাম হাবিব। এরআগে মৌ খান দিশা থ্রি-পিস ও রিদিশা বিস্কিটের বিজ্ঞাপনে মডেল হয়েছিলেন মৌ খান।

মৌ খান বলেন, ‘সবে মাত্র আমার বড় পর্দায় অভিষেক হলো। তাই সিনেমার দিকেই বেশি মনোযোগী। তাই গড়পড়তা কাজের সঙ্গে যুক্ত হচ্ছি না। বুঝেশুনেই কাজ করতে চাই।’

নতুন বিজ্ঞাপনটি নিয়ে তিনি বলেন, বিজ্ঞাপনটির গল্প, নির্মাণশৈলী থেকে শুরু করে সব কিছুই ছিল মানসম্মত। আর বিজ্ঞাপনটা অবশ্যই আলাদা একটা মজা রয়েছে। এক মিনিটের মধ্যে ছোট গোছানো একটি গল্পে কাজ করা। তাই এটিতে কাজ করেছি। শিগগিরই বিজ্ঞাপনটি প্রচারে আসবে বলে শুনেছি। আশা করছি, এতে নতুন একটি লুকে দর্শক আমাকে দেখতে পাবেন।’

প্রসঙ্গত, মোহাম্মদ আসলাম পরিচালিত ছবি 'প্রতিশোধের আগুন' এই ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে মৌ খানে।সম্প্রতি মৌ খান অভিনীত নতুন চলচ্চিত্র 'বান্ধব' সেন্সর ছাড়পত্র পেয়ে এখন মুক্তি অপেক্ষায় রয়েছে ছবিটি।

বাংলাদেশ জার্নাল /এএ

  • সর্বশেষ
  • পঠিত