ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৫ মিনিট আগে
শিরোনাম

সিয়াম-পূজার ‘শান’ শুরু

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৭ মে ২০১৯, ১২:২১

সিয়াম-পূজার ‘শান’ শুরু

শুরু হলো তারকা সমৃদ্ধ চলচ্চিত্র ‘শান’-এর শুটিং। গত রোবাবার ঢাকার উত্তরায় একটি শুটিং হাউজে শুরু হয় ছবিটির শুটিং। ছবিটি পরিচালনা করছেন নির্মাতা এম এ রাহিম।

এই ছবিটির মাধ্যমে প্রায় ২০ বছর পর এক সঙ্গে অভিনয় করছেন ঢাকাই সিনেমার দুই প্রিয় মুখ চম্পা ও অরুণা বিশ্বাস। এর আগে শিবলী সাদিক পরিচালিত ত্যাগ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন চিত্রাভিনেত্রী চম্পা ও অরুণা বিশ্বাস।

দীর্ঘ সময় পর একসঙ্গে কাজ করছেন তারা দুজন। তবে এবার তাদের দেখা যাবে নায়ক ও নায়িকার মায়ের চরিত্রে। সেখানে ছবির নায়ক সিয়ামের মা হিসেবে দেখা যাবে চম্পাকে আর নায়িকা পূজার মায়ের চরিত্রটি করছেন অরুণা বিশ্বাস।

চম্পা বলেন, ‘অনেক দিন পর আমরা দুজন আবার একসঙ্গে কাজ করছি। বেশ ভালো লাগছে। এত দিন একসঙ্গে কাজ না করলেও মাঝেমধ্যে বিভিন্ন অনুষ্ঠানে আমাদের দুজনের দেখা হতো। আমরা একসঙ্গে করা আগের সিনেমাগুলোর গল্প করি। সেই সময়কার শুটিংয়ের মুহূর্তগুলোতে ফিরে যাই। ভালো কাজের গল্প করি, ভুলগুলো নিয়ে গল্প করি। এই ছবির শুটিংয়ে আমাদের বেশ ভালো সময় কাটছে।’

ছবিটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন সিয়াম, পূজা ও তাসকিন।

নতুন সিনেমা নিয়ে সিয়াম বলেন, ‘‘এ বছর ‘শান’ দিয়েই তিনি প্রথম কাজ শুরু করলাম। যেখানে একটি বাহিনীর কর্মকর্তা হিসেবে আমাকে দেখা যাবে। প্রচুর মারপিট আছে। এ জন্য নিজেকে প্রস্তুত করতে অনেক ঘাম ঝরাতে হয়েছে। পুলিশের একাধিক ট্রেনিং শিখতে হয়েছে। এমনকি গোঁফ রাখতে হয়েছে।’’

শান’ ছবির গল্প লিখেছেন আজাদ খান। ‘শান’ পরিবেশনা করবে জাজ মাল্টিমিডিয়া। এ ছবিটি প্রযোজনা করছে কুইক মাল্টিমিডিয়া।

বাংলাদেশ জার্নাল / এএ

  • সর্বশেষ
  • পঠিত