ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

অভিনেত্রী থেকে ফটোগ্রাফার মম

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৪ জুন ২০১৯, ১২:৫৯

অভিনেত্রী থেকে ফটোগ্রাফার মম

অভিনেত্রী জাকিয়া বারী মম। সম্প্রতি অভিনয় শিল্পী সংঘের নির্বাচনে দ্বিতীয় বারের মতো কার্য নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন তিনি। এবার ব্যস্ত হচ্ছেন আসছে ঈদুল আজহার জন্য। কেননা ঈদে নানা নাটকে অভিনয় করে বিনোদন দিতে হয় দর্শকদের।

দীর্ঘ দিনের ক্যারিয়ায়রে বিভিন্ন সময় বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মম। তবে এবার একটু ভিন্ন চরিত্রে দর্শক দেখতে পাবে তাকে। প্রথমবার ফটোগ্রাফারের চরিত্রে অভিনয় করেছেন তিনি । নান্টু মুহাম্মদুল্লাহের পরিচালনায় ‘খোলশ ভাঙ্গা গল্প’ নামে একটি খণ্ড নাটকে এ চরিত্রে দেখা যাবে তাকে। তার বিপরীতে দেখা যাবে সজলকে।

নাটকের গল্পে দেখা যাবে, একটি পত্রিকা অফিসে ফটোগ্রাফি করেন মম। অফিসিয়াল অ্যাসাইনমেন্টে সিলেটে যান তিনি। ফটোগ্রাফি করার পাশাপাশি সিলেটের বিভিন্ন দর্শনীয় জায়গায় ঘুরতে যান। এখানে পরিচয় হয় সজলের সঙ্গে। কথায় কথায় ফটোগ্রাফার মমকে সজলের পছন্দ হয়ে যায়। সজল চায় মমকে জীবনসঙ্গী হিসেবে। কিন্তু মম চায় ভালো বন্ধু হিসেবে থাকতে। এভাবেই এগিয়ে যায় নাটকের গল্প।

প্রথমবার ফটোগ্রাফার চরিত্রে অভিনয় প্রসঙ্গে জাকিয়া বারী মম বলেন, এ নাটকের গল্প চমৎকার। এতে আমি একজন ফটোগ্রাফারের চরিত্রে অভিনয় করি। সুন্দর একটি চরিত্র। অভিনয় করার সময় খুব উপভোগ করেছি। কেননা ফটোগ্রাফি করা আমার শখ। শখের কাজটি স্ক্রিনেও করলাম। আশা করছি এ নাটকটি দর্শকদের ভালো লাগবে।

নির্মাতা জানান, নাটকটি আগামী ঈদুল আজহায় একটি বেসরকারি চ্যানেলে প্রচার করা হবে।

বাংলাদেশ জার্নাল / এএ

  • সর্বশেষ
  • পঠিত