ঢাকা, রবিবার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬ আপডেট : ১৪ মিনিট আগে English

প্রকাশ : ২০ জুলাই ২০১৯, ১২:১৯

প্রিন্ট

বিদ্যার টাইম পাস

বিদ্যার টাইম পাস
বিনোদন ডেস্ক

লাল শাড়ি আর সিঁথিতে সিঁদুর, মাথায় আধ ঘোমটা দিয়ে কার সাথে টাইম পাস করছেন বিদ্যা বালান। না অন্য কোনো পুরুষ বা স্বামী নন, তিনি সমাজকে পাঠ পড়াচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি অভিনেত্রীর শেয়ার করা এক ভিডিওতে এমনভাবেই দেখা গিয়েছে তাকে। আর সেই ভিডিওই এখন ভাইরাল।

প্রথম থেকেই একটু ভিন্ন পথে হাঁটতে ভালবাসেন বিদ্যা। সমাজে নারীদের উপর জোর করে চাপিয়ে দেয়া নিয়ম নিয়ে তিনি বরাবরই কথা বলেছেন, প্রতিবাদ জানিয়েছেন।

এবারও তার গলায় শোনা গেল অন্যরকম সুর। কিছুদিন আগেই বিদ্যা ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে অভিনেত্রীকে টিকটক অ্যাপ ব্যবহার করে সমাজের জন্য নির্দিষ্ট একটি বার্তা দিতে দেখা গিয়েছে। এখানেই তিনি করছেন টাইম পাস।

বিদ্যা বালান সেখানে সমাজে মেয়েদের অবস্থান নিয়ে কথা বলছেন। ভিডিওর ক্যাপশনে লিখেছেন, টাইম পাস। বিদ্যা আপাতত তার পরবর্তী ছবি ‘মিশন মঙ্গল’ নিয়ে ব্যস্ত। ভারতের মঙ্গল অভিযান কাহিনী নিয়ে তৈরি হওয়া এই ছবিতে বিদ্যা একজন বিবাহিত নারী যিনি মহাকাশ বিজ্ঞান গবেষণার পাশাপাশি ঘরের কাজও সামলাচ্ছেন।

ছবির মূল চরিত্রে রয়েছেন অক্ষয় কুমার। এছাড়াও সোনাক্ষী সিনহা, তাপসী পান্নুর মতো তারকারাও অভিনয় করেছেন ‘মিশন মঙ্গল’-এ। আগামী ১৫ আগস্ট মুক্তি পাচ্ছে বিদ্যা এবং অক্ষয় অভিনীত এই ছবি। আর চরিত্রের ব্যাখ্যা দিতেই মনে হয় সমাজে নারীদের অবস্থান নিয়ে এমন ব্যাঙ্গাত্মক ভিডিও শেয়ার করেছেন বিদ্যা বালান।

আরএ/

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত
close
close