ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৪ মিনিট আগে
শিরোনাম

বিয়ের পোশাক বানাচ্ছেন আলিয়া!

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৫ জুলাই ২০১৯, ১১:৫২  
আপডেট :
 ২৫ জুলাই ২০১৯, ১২:১৯

বিয়ের পোশাক বানাচ্ছেন আলিয়া!

এ বছর বলিউডে একের পর এক অভিনেত্রী বিয়ের পিঁড়িতে বসেছেন। সেই তালিকায় অনেকেই আলিয়ার নাম চিন্তা করছেন। তাই বলা যায় বলিউডে এই মুহূর্তে আলোচিত বিষয় হলো রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ের খবর। এরই মধ্যে তাদের বিয়ে নিয়ে রটেছে নানা রকম গুঞ্জন। তার মধ্যে একটি ছিল তাদের নাকি হয়েছে বাগদান। বিয়ের তারিখ নিয়ে নানা জনের নানা মত।

এবার নতুন যে কথাটি শোনা যাচ্ছে তা হলো তারা নাকি লুকিয়ে বিয়ে করতে চাইছেন। তবে লুকিয়েই হোক আর দেখিয়েই হোক তারা খুব তাড়াতাড়িই বিয়ের পিঁড়িতে বসছেন এটা নিশ্চিত।

শোনা যাচ্ছে বিয়ের পোশাকের জন্য নাকি বলিউডের সব থেকে আলোচিত ডিজাইনার সব্যসাচীর কাছে ছুটছেন আলিয়া। কারণ দীপিকা, আনুশকা, সোনামের বিয়ের পোশাকও সব্যসাচী ডিজাইন করেছেন।

তাই আলিয়াও হয়তো চাইছেন তার বিয়ের পোশাকটিও নজর কাড়া হোক। ভারতীয় এক সংবাদ মাধ্যম এর মধ্যেই জানিয়েছেন, আলিয়া নাকি খ্যাতনামা ডিজাইনার সব্যসাচীর কাছে বিয়ের লেহেঙ্গা বানানোর অর্ডারও দিয়ে ফেলেছেন!

এটা এখন সবারই জানা ফিল্ম হোক বা পার্টি সব ক্ষেত্রেই আলিয়ার প্রথম পছন্দ সব্যসাচীর পোশাক। ফলে, নিজের বিয়েতেও যে তার কাছেই ছুটবেন আলিয়া এতে আর অবাক হওয়ার কিছু নেই।

অনেক দিন ধরেই দীপিকা-ক্যাটরিনার সাবেক প্রেমিক রণবীর কাপুররের সঙ্গে ডেট করছেন আলিয়া। দুই পরিবারের মধ্যে বিয়ে নিয়ে কথাও হয়েছে, এমনটাই শোনা গিয়েছিল মাঝে। আর রণবীর কাপুরের বাবা ঋষি কাপুর চিকিৎসা শেষে দেশে ফিরলেই নাকি তাদের বিয়ের সানাই বাজবে।

আরএ/

  • সর্বশেষ
  • পঠিত