ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ০৪ সেপ্টেম্বর ২০১৯, ১৬:০০

প্রিন্ট

নিরাপত্তাহীনতায় শবনম ফারিয়া, থানায় জিডি

নিরাপত্তাহীনতায় শবনম ফারিয়া, থানায় জিডি
বিনোদন প্রতিবেদক

বেশ কয়েকদিন ধরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনা চলছে চ্যানেল আইয়ে প্রচারিত ‘কে হবে মাসুদ রানা’ প্রতিযোগিতার বিচারকদের বিচারকার্য নিয়ে। এই প্রতিযোগীতায় আসা প্রতিযোগীদের সাথে স্বাভাবিকের চেয়েও অনেকটা খারাপ আচরণ করে এই বিচারকের আসনে থাকা বিচারকরা। তাদের বিচারকার্যের কিছু ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেলে সেটা নিয়ে নানারকম বিরূপ প্রতিক্রিয়া দেখাচ্ছেন দর্শকরা।

সেই প্রতিযোগীতার একজন বিচারক হওয়ায় বর্তমানে নিরাপত্তাহীনতায় ভুগছেন টিভি পর্দার অভিনেত্রী শবনম ফারিয়া। এমতাবস্থায় গতকাল ৩ সেপ্টেম্বর রাজধানীর পল্টন থানায় সাধারণ জিডি করেছেন এই অভিনেত্রী। জিডির নম্বর ১৮৮। বিষয়টি নিশ্চিত করেছেন পল্টন থানার ডিউটি অফিসার এস এই মিনহাজ।

শবনম ফারিয়া তার জিডিতে অভিযোগ করেছেন, গত ৭ দিন ধরে তার ফেসবুকে আজেবাজে কমেন্টস আসছে। এর চারদিন পর, মেহেদী হাসান ফরহাদ (ফ্রেন্ডস ফর লাইফ) নামে একটি ফেসবুক আইডি থেকে ‘মেনস ফেয়ার অ্যান্ড লাভলী চ্যানেল আই হিরো-কে হবে মাসুদ রানা’ অনুষ্ঠানের কিছু ছবি পোস্ট করা হয়। সঙ্গে যুক্ত করা হয় তার ব্যক্তিগত ফোন নম্বরটিও। এরপর থেকে অনবরত বিভিন্ন অপরিচিত নম্বর থেকে ফোন আসতে থাকে তার।

এছাড়াও তার ফেসবুক আইডি থেকে তার নামে মিথ্যাচার করা হচ্ছে বলেও অভিযোগ করেছেন তিনি। এ বিষয়ে কথা বলতে তার সঙ্গে যোগাযোগ করা হলেও তার সাড়া পাওয়া যায়নি।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত