ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

তিন বিজ্ঞাপনে নাবিলা, সঙ্গে আরেফিন শুভ

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৮ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৫৪  
আপডেট :
 ০৮ সেপ্টেম্বর ২০১৯, ১৬:০৯

তিন বিজ্ঞাপনে নাবিলা, সঙ্গে আরেফিন শুভ

দীর্ঘদিন ধরেই নাটক-মডেলিংয়ে কাজ করে আসছেন জনপ্রিয় অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। তবে তার ক্যারিয়ারে বসন্তের উন্মাদনা এনে দিলো ‘আয়নাবাজি’ ছবিটি। এখানে চঞ্চল চৌধুরীর বিপরীতে অভিনয় করে দর্শকদের মনে দাগ কেটেছেন তিনি। আজকাল তাকে ‘আয়নাবাজি’র নাবিলা বলেই ডাকছেন সবাই। উপস্থাপনা নিয়ে ব্যস্ত নাবিলাকে কালেভদ্রে দেখা যায় নাটকে।

নতুন খবর হলো, প্রথমবারের মত ঢাকাই ছবির চিত্রনায়ক আরেফিন শুভ'র সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন 'আয়নাবাজি' খ্যাত নাবিলা। ওয়ালটনের তিনটি ভিন্ন প্রোডাক্টের বিজ্ঞাপনে দেখা যাবে এই জুটিকে। প্রোডাক্টগুলো হচ্ছে ওয়ালটনের ব্লেন্ডার, ওয়াশিং মেশিন এবং মাল্টি কুকার। আগামীকাল থেকে তারা শুটিংয়ে অংশ নেবেন। বিজ্ঞাপনগুলো নির্মাণ করবেন তৌহিদ মিতুল।

নাবিলা বলেন, কাপলের গল্প নিয়ে তিনটি ভিন্ন প্রোডাক্টের কাজ এটি। আলাদা আলাদা গল্পে আলাদা আলাদা প্রোডাক্ট। একই কাপলকে নিয়ে যখন একসাথে কয়েকটা কাজ হয় সেটা বেশ ইন্টারেস্টিং হয় এবং দেখতেও মজা লাগে। এখানে আমার সাথে থাকবেন আরেফিন শুভ। তার সাথে এটাই হবে আমার প্রথম কাজ। আশা করছি ভাল কিছুই হবে।

এর আগে গেল রোজার ঈদে একটি এলপি গ্যাসের বিজ্ঞাপনে কাজ করেছিলেন নাবিলা। এছাড়াও গেল কোরবানি ঈদে একটি নাটকেও দেখা গিয়েছিল তাকে। চলতি বছরেই নতুন সিনেমার ঘোষণা নিয়ে হাজির হচ্ছেন এই অভিনেত্রী।

নতুন এই বিজ্ঞাপনটির শুটিং শেষ করে আগামী ১১ সেপ্টেম্বর দেশ ছাড়বেন নাবিলা। ইজিপ্ট ও তুর্কিতে দুই সপ্তাহের জন্য বিরতিতে যাবেন বলে জানান।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত