ঢাকা, সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬ আপডেট : ২০ মিনিট আগে English

প্রকাশ : ০৯ নভেম্বর ২০১৯, ১৪:৫২

প্রিন্ট

এবার শাহরুখ খানের সঙ্গে মিথিলা

এবার শাহরুখ খানের সঙ্গে মিথিলা
বিনোদন প্রতিবেদক

বলিউড বাদশা শাহরুখ খানের সঙ্গে এক ছবিতে দেখা গেলো অভিনেত্রী মিথিলা ও ওপার বাংলার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জিকে। ২৫তম আন্তর্জাতিক কলকাতা চলচ্চিত্র উৎসবকে ঘিরে পশ্চিমবঙ্গের প্রাণ কেন্দ্রে বসেছে তারার হাট। সেখানে অংশগ্রহণ করেছেন বিভিন্ন অঙ্গনের তারকারা। সেই চলচ্চিত্র উৎসবেই একসঙ্গে দেখা গেল তাদেরকে।

প্রদীপ জ্বালিয়ে কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধন করেছেন শাহরুখ খান এবং সৌরভ গাঙ্গুলী। সাধারণ মানুষ থেকে শুরু করে তারকাদেরও শাহরুখের সাথে এক মুহূর্তু কাটানোর বায়না দেখা গেলো! তার প্রমাণ পাওয়া গেলো পশ্চিম বঙ্গের শীর্ষ তারকাদের মধ্যেও! আর এর উজ্জ্বল প্রমাণ সৃজিত মুখার্জি!

শাহরুখকে কাছে পেয়ে তার সাথে ছবি তুলেন ‘অটোগ্রাফ’ খ্যাত এই নির্মাতা। এসময় তার সাথে ছিলেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মিথিলা। ছবিটি সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতেও শেয়ার করেছেন সৃজিত। শাহরুখ-মিথিলার সাথে তোলা ছবিটি ফেসবুকে পোস্ট করে সৃজিত লিখেছেন, ‘দ্য কিং এন্ড আই’!

শুক্রবার বিকেলে ২৫তম আন্তর্জাতিক কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনে বলিউড তারকা অমিতাভ বচ্চনের উপস্থিত থাকার কথা থাকলেও অসুস্থতার কারণে এবার থাকতে পারেন নি। উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, রাজ চক্রবর্তী, মহেশ ভাট, যিশু সেনগুপ্ত, রাখি গুলজার, ভল্কার স্কলডন, অ্যান্ডি ম্যাকডয়েল, দুসান হানাক, সন্দীপ রায়, কৌশিক গঙ্গোপাধ্যায়, আবির, সৃজিত মুখোপাধ্যায়, মিমি, নুসরাত, পায়েল, কোয়েল, শ্রাবন্তী, রুক্মিণী, প্রিয়াঙ্কা, ঋতাভরী, পাওলি, সৌরসেনী, শুভশ্রী, অঙ্কুশ, দেব-সহ একাধিক টলিউড ব্যক্তিত্ব।

উৎসবে মোট ২১৪ টি ফিচার ছবি দেখানো হবে। যার মধ্যে থাকবে ১৫২ টি স্বল্পদৈর্ঘ্যের ছবি ও তথ্যচিত্র। ৭৬ টি দেশের ছবি দেখানো হতে চলেছে উৎসবে। এই উৎসবে থাকছে বাংলাদেশের দুটি ছবি। একটি ইমপ্রেস টেলিফিল্মের আলোচিত ‘আলফা’ এবং অন্যটি ‘চন্দ্রাবতী কথা’। ১৫ নভেম্বর পর্যন্ত চলবে এই উৎসব। নজরুল মঞ্চে অনুষ্ঠিত হবে সমাপ্তি অনুষ্ঠান।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত