ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

‘চিপস’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর নুসরাত ফারিয়া

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৪ নভেম্বর ২০১৯, ১৬:৫০

‘চিপস’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর  নুসরাত ফারিয়া

ঢাকাই ছবির অন্যান্য নায়িকাদের তুলনায় এখন বেশ ভালোই সময় যাচ্ছে নুসরাত ফারিয়ার। অন্য যাদের হাতে এখন কোন সিনেমা নেই সেখানে তিনি দাপিয়ে বেড়াচ্ছেন দুই বাংলা। নানান সময়ে নানান কারণে এসেছেন আলোচনায়।

সিনেমার পাশাপাশি বিজ্ঞাপনে সরব হয়ে বেশ ব্যস্ত সময়ই কাটাচ্ছেন তিনি। মাঝে আন্তর্জাতিক বিভিন্ন পণ্যের শুভেচ্ছাদূত হয়েছেন তিনি। সবশেষ ক্লিয়ার শ্যাম্পুর শুভেচ্ছাদূত হওয়ার পর এবার তিনি পেপসিকোর ‘লেইস চিপস’র শুভেচ্ছাদূত হয়েছেন। গতকাল রাজধানীর উত্তরায় এটির ফটোশুট ও বিজ্ঞাপনের কাজ সম্পন্ন হয়েছে। এটি পরিচালনা করেছেন আবুল খায়ের চাঁদ।

নুসরাত ফারিয়া বলেন, এটা আমার জন্য অন্যরকম আনন্দের অনুভূতি। ইন্টারন্যাশনাল লেভেলের একটি ব্র্যাণ্ডের সাথে কাজ করতে পেরে আমি গর্বিত। প্রথমবারের মতো বাংলাদেশে এসেছে তারা। আর প্রথমবারেই আমাকে শুভেচ্ছাদূত হিসেবে নির্বাচিত করার জন্য কৃতজ্ঞতা জানাই।

মুক্তির অপেক্ষায় রয়েছে ফারিয়া অভিনীত ‘শাহেনশাহ’ ছবিটি। এখানে তার বিপরীতে অভিনয় করেছেন শাকিব খান। এছাড়াও তিনি দীপংকর দীপনের ‘ঢাকা ২০৪০’ ও ‘অপারেশন সুন্দরবন’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। বাংলাদেশের বাইরে কলকাতায় ‘ভয়’ নামে একটি সিনেমায় অভিনয় করছেন তিনি।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত